শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব সদস্যকে ট্রাকচাপায় হত্যা

news-image

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : গাজীপুরের পোড়াবাড়ীর তল্লাশিচৌকিতে থামার সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মাদকবাহী একটি ট্রাক। পেছন থেকে মোটরসাইকেলে ধাওয়া করেন র‌্যাবের দুজন সদস্য।

ট্রাক থেকে গাঁজার বস্তা ফেলে র‌্যাব সদস্যদের গতিরোধ করার চেষ্টা করা হয়। র‌্যাব সদস্য মো. ইদ্রিস মোল্লা (২৮) ট্রাকটিকে ধরার আপ্রাণ চেষ্টা করেন। ময়মনসিংহের ভালুকার কাছে গিয়ে ট্রাকটির সামনে ব্যারিকেড দেন র‌্যাব কনস্টেবল ইদ্রিস। কিন্তু চালক ইদ্রিসের ওপর দিয়েই চালিয়ে দেন ট্রাকটি। এতে ঘটনাস্থলেই নিহত হন ইদ্রিস।

র‌্যাব সূত্রে জানা যায়, রোববার ভোরে ময়মনসিংহগামী হাজী এন্টারপ্রাইজের একটি ট্রাকে করে গাঁজার চালান নিয়ে যাওয়ার সংবাদ পেয়ে টঙ্গী পোড়াবাড়ী র‌্যাব-১ ক্যাম্পের ডিএডি গোলাম মোস্তফার নেতৃত্বে পোড়াবাড়ী তল্লাশিচৌকির সামনে ট্রাকটিকে থামার সংকেত দেওয়া হয়। এসময় ট্রাকটি ব্যারিকেড ভেঙে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্য মোস্তফা ও ইদ্রিস মোল্লা মোটরসাইকেলে উঠে ট্রাকটিকে ধাওয়া করেন। মাদক ব্যবসায়ীরা টের পেয়ে গাড়ি থেকে ৩০ কেজির একটি গাঁজার বস্তা ফেলে র‌্যাব সদস্যদের গতিরোধ করার চেষ্টা করেন। মোস্তফা তখন মোটরসাইকেল থেকে নামেন। এরপর ইদ্রিস মোল্লা মোটরসাইকেল নিয়ে একাই ট্রাকটিকে ধাওয়া করেন। ভালুকা উপজেলার হবিরবাড়ী কোকাকোলা ফ্যক্টোরির সামনে এসে ট্রাকটিকে আবার ব্যারিকেড দিয়ে থামার সংকেত দেন। কিন্তু ট্রাকটি না থেমে ইদ্রিস মোল্লার মোটরসাইকেলের ওপর দিয়ে চালিয়ে দিলে ঘটনাস্থলেই ইদ্রিস মোল্লা নিহত হন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৈমুর আলী বলেন, ইদ্রিস মোল্লার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাকটি আটক করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী