শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লকডাউনে জীবনসঙ্গী পেলেন মৌনী

news-image

বিনোদন ডেস্ক : ছোট পর্দা থেকে বড় পর্দায় এসে নিজের জায়গা করে নিতে সময় নেননি মৌনী রায়। কিউকি সাস ভি কাভি বহু থি, নাগিন, নাগিন টু সিরিয়াল থেকে জনপ্রিয়তা কুড়িয়েছেন। বলিউডে অভিষেক হয় অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবি দিয়ে। তারপর রোমিও আকবর ওয়াল্টার, মেড ইন চায়না ছবিতে অভিনয় করে নিজেকে চিনিয়েছেন। সামনে মুক্তি পাবে তাঁর ব্রহ্মাস্ত্র ছবিটি।

শোনা গিয়েছিল, ব্রহ্মাস্ত্র ছবির পরিচালক অয়ন মুখার্জিকে নাকি মন দিয়েছেন মৌনী। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অয়ন আমার হৃদয়ের টুকরা। আমি তাঁকে অসম্ভব ভালোবাসি।’ আর সম্প্রতি আলোচনায় এসেছেন দুবাইয়ের ব্যবসায়ী সুরাজ নাম্বিয়ারের সঙ্গে প্রেম নিয়ে। লকডাউনে ঠিকই প্রেম করেছেন।

করোনাকালে না বলে আসা ছুটিকে কাজে লাগিয়ে জীবনসঙ্গী জুটিয়ে নিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আর প্রথম সুযোগেই ছুটেছেন দুবাই। দীর্ঘদিন ধরে সেখানেই থাকছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে কিছু ছবি। সেখানে দেখা গেছে, সুরাজের পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি। এমনকি সুরাজের মাকে মা বলেই ডাকেন মৌনী!

মহামারিতে সবকিছু যখন থমকে ছিল, সেই সময়ই প্রেম হয়েছে মৌনী আর সুরাজের। মৌনীর ঘনিষ্ঠ একজন ভারতীয় এক দৈনিককে বলেছে, শিগগিরই বাজতে পারে মৌনীর বিয়ের বাজনা। কেবল সুরাজের সঙ্গে প্রেম নয়, তাঁর পরিবারের সঙ্গে সুসম্পর্কও মৌনীকে বিয়ের সিদ্ধান্ত নিতে অনুপ্রাণিত করেছে।

২০১৯ সালে মৌনী মুম্বাই মিররকে জানিয়েছিলেন, সে সময় তিনি কেবল বলিউড নিয়েই ভাবছেন। তাঁর সব মনোযোগ বড় পর্দায়। সময় পেলে, সঠিক মানুষ পেলে, তবেই প্রেম করবেন। এই মহামারিতে সেই সময় আর মানুষ দুই-ই মিলেছে মৌনীর। তাই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের পর যেকোনো সময় বেজে উঠতে পারে এই জুটির বিয়ের সানাই।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী