বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ ঘটনাগুলো ঘটে।
নাসিরনগর থানার (ওসি) মো: আরিচুল হক বলেন,কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবকে  নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।
এদিকে দুপুরে নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোঁপঝাড় থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে।
নবীনগর থানার (ওসি) আমিনুর রশিদ বলেন,মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোটের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনত ব্যবস্হা নেওয়া হবে। সে গত ১৬ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল। এছাড়া জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
সে শহরের মধ্যপাড়া এলাকার বাসিন্দা। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার (ওসি) মো: আবদুর রহিম বলেন,   স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এর আগে সে স্ট্রোক করেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে রির্পোট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী