রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘারপাড়া উপ-নির্বাচন: নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা

news-image

অনলাইন ডেস্ক : যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে খালেদুর রহমান টিটো (৩২) নামে এক নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত টিটো জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নয়টার দিকে তার মৃত্যু হয়েছে। এর আগে বুধবার রাতে তাকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের সমর্থকেরা কুপিয়ে জখম করে বলে পরিবারের অভিযোগ।

টিটোর পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (০৯ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে টিটো বাড়ির রান্নার জন্য তেল কিনতে বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের সীমান্তে কালাম সর্দারের দোকানে যাচ্ছিলো। এ সময় রাস্তায় থাকা সংঘবদ্ধ আনারস প্রতীকের কর্মীরা তার উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। পথিমধ্যে সকাল পৌনে দশটায় নবীনগরে অ্যাম্বুলেন্সের মধ্যে টিটোর মৃত্যু হয়।

নিহত টিটোর চাচা সাবেক ইউপি সদস্য ইন্তাজ মোল্যা অভিযোগ করে বলেন, আনারস প্রতীকের প্রার্থীর ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েই টিটোর মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বাঘারপাড়ায় এই উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রয়াত উপজেলা চেয়ারম্যানের স্ত্রী নৌকা প্রতীকে ভিক্টোরিয়া পারভীন সাথী ও ধানের শীষে শামছুর রহমান। আগের দিন রাতে ভোট কাটার অভিযোগে ভোট বর্জন করেছেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী।