শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মুক্তি’ সিনেমায় রিপার নায়ক আরজু

news-image

বিনোদন ডেস্ক : ‘মুক্তি’ শিরোনামে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা যেটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন নবাগতা রাজ রিপা। এখন পর্যন্ত এমন খবরই জানা যায়। এরমধ্যে ছবিটির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে যা সর্বমহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।

নতুন খবর হলো, সিনেমাটিতে রাজ রিপার নায়ক হিসেবে দেখা যাবে ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত চিত্রনায়ক কায়েস আরজুকে। গতকাল বৃহস্পতিবার রাতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন আরজু। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন এই নায়ক নিজেই।

আরজু বলেন, গতকাল ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্প, কাহিনি এক কথায় অসাধারণ। এমন গল্পের জন্যই এতদিন অপেক্ষা করছিলাম। অবশেষে সুন্দর ও গোছানো একটি কাজের অংশ হতে পেরে ভালো লাগছে।

সিনেমাটির কাহিনী সম্পর্কে নির্মাতা জানিয়েছিলেন, এটি মূলত অ্যাকশন থ্রিলার ঘরানোর চলচ্চিত্র। নোয়াখালী জেলার অন্তর্গত একটি পরিচিত জনপদের অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তির গল্প এখানে তুলে ধরা হয়েছে। সময়ের প্রয়োজনে তিনি কিভাবে অনন্য-অসাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক কাহিনীকে কেন্দ্র করে এগিয়ে যাবে সিনেমার গল্প। আশা করছি, গল্পটি দর্শকদের মন ছুয়ে যাবে।

জানা যায়, চলতি মাসের ২০ তারিখ থেকেই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নোয়াখালী ও খুলনার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে। সবকিছু ঠিক থাকলে আগামী নারী দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

গুঞ্জন রহমানের গল্পে সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজনাও করছেন ‘রাজত্ব’ খ্যাত এই নির্মাতা। নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান আইসি ফিল্মসের ব্যানারে এটি নির্মিত হবে।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী