শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪ বছর পর বাঁধন

news-image

বিনোদন প্রতিবেদক : অনেকটা সময় ধরে পর্দায় অনুপস্থিত লাক্সতারকা আজমেরী হক বাঁধন। আগের মত এখন নিয়মিত পর্দায় দেখা যায়না তাকে। মাঝখানে কিছুটা আড়ালে গিয়ে নিজের মধ্যে কিছুটা পরিবর্তন এনেছিলেন তিনি। নতুন লুকে, নতুন অবয়বে হাজির হয়েছিলেন। এরপর ২০১৮ সালে ‘দহন’ ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব পান, কিন্তু পরে ব্যক্তিগত কারণে সেখান থেকে সরে যান তিনি। পর্দায় সেরকমভাবে দেখা না গেলেও দীর্ঘ এই সময়টাতে বিভিন্ন জনসচেতনতামূলক কাজে সক্রিয়ভাবে অংশ নিয়েছেন তিনি। করোনার সময়ে ইউনিলিভার প্রযোজিত সচেতনতামূলক ভিডিও ‘ডাভ বাংলাদেশ’সহ বিভিন্ন সচেতনতামূলক ভিডিওর মাধ্যমে সাধারণ মানুষদের মধ্যে সচেতনতার বার্তা দিয়েছেন।

এরমধ্যে নতুন সিনেমা বা কাজ নিয়ে গণমাধ্যমে নানা খবর প্রকাশিত হলেও সেসব বিষয়ে তেমন খোলাসা করেননি বাঁধন। তখন জানিয়েছিলেন, নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। সামনে ভালো কিছু নিয়ে তবেই হাজির হবেন।

নতুন খবর হলো, সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন বাঁধন। ‘ফেমিকন’র এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ‘হাসিনা: আ ডটার’স টেল’ খ্যাত নির্মাতা পিপলু খান। এরমধ্যে রাজধানীর দিয়াবাড়ি, নবাবগঞ্জ ও জিন্দাপার্কে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রায় ৪ বছর পর বিজ্ঞাপনের মডেল হলেন বাঁধন।

বাঁধন বাংলাদেশ জার্নালকে বলেন, যতটুক মনে পড়ে সর্বশেষ ফেরদৌস ভাইয়ের সাথে একটা বিজ্ঞাপন করেছিলাম। এরপর আর করা হয়নি। অনেক প্রস্তাব পেলেও কনসেপ্ট বা নির্মাণশৈলী নিয়ে সন্তষ্ট না থাকায় আর করা হয়নি। তবে নতুন যেটা করেছি সেটা একেবারেই ভিন্নরকম একটা কনসেপ্ট আর নির্মাণ করেছে পিপলু ভাই। উনার নির্মাণশৈলী এক কথায় অসাধারণ। উনার ‘হাসিনা: আ ডটার’স টেল’ সিনেমাটা দেখার পর আমি নির্মাণশৈলীতে মুগ্ধ হয়ে যাই।

তাই সবকিছু পছন্দমত মিলে যাওয়াতেই নতুন এই কাজটা করেছি। এটা প্রচারে আসার পর দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। আর এটার কিছু শুটিং এখনও বাকি রয়েছে। সেটা শেষ হওয়ার পরই প্রচারে আসবে।

২০১৬ সালে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে মিনিস্টার ফিজের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন বাঁধন। সেই বিজ্ঞাপনটি সেসময় বেশ সাড়াও পেয়েছিল। তার প্রায় ৪ বছর পর নতুন এই বিজ্ঞাপনের মডেল হলেন তিনি।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী