রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা হয়েছে, মিথ্যা তথ্য দিয়ে প্রেমিকার কাছে পলায়ন

news-image

অনলাইন ডেস্ক : করোনাভাইরাস হয়েছে, তাই বাঁচবেন না-এমন কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান স্বামী। স্ত্রীকে রেখে যাওয়ার পর আর খোঁজ পাওয়া যায়নি। সম্প্রতি জানা গেল, করোনা হয়েছে মিথ্যা তথ্য দিয়ে প্রেমিকার কাছে পালিয়ে চলে আসেন ওই ব্যক্তি। পরে সেখানেই বসবাস করতে শুরু করেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ভারতের মহারাষ্ট্রে ঘটনাটি ঘটেছে। গত ২১ জুলাই ওই ব্যক্তি তার স্ত্রীকে জানায় তিনি করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। তাই তার আর বাঁচার কোনো ইচ্ছে নেই। এ কারণে বাড়ি ছেড়ে চলে যাচ্ছেন। বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

প্রতিবেদনে আরও বলা হয়, ওই ব্যক্তির স্ত্রী চিন্তাগ্রস্ত হয়ে পুলিশের কাছে যান। থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সবকিছু বলার পর পুলিশ তদন্তে নামে। একদিন পর নিখোঁজ ব্যক্তির মোটরসাইকেল, মানিব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁজে পাওয়া যায়।

পুলিশ তদন্ত করে জানতে পারে ওই ব্যক্তির করোনা হয়নি। এদিকে মোবাইল বন্ধ থাকায় তার লোকেশন ট্র্যাক করাও সম্ভব হচ্ছিল না। তবে গত সপ্তাহে অল্প কিছুক্ষণের জন্য ওই ব্যক্তি নিজের মোবাইল চালু করেন। ট্র্যাকলিস্টে এটি ধরা পড়লে সঙ্গে সঙ্গে অভিযান পরিচালনা করে পুলিশ। এরপর জানা যায় ওই ব্যক্তি পরিচয় বদলে একটি ভাড়াবাড়িতে প্রেমিকার সঙ্গে বসবাস করছেন। পুলিশ আটক করে ওই যুবককে আবার তার স্ত্রীর কাছে ফিরিয়ে দেয়।

এ জাতীয় আরও খবর