রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জমি দখল নিতে গৃহবধূকে নি’র্যাতন ইউপি সদস্যের

news-image

লক্ষীপুরের কমলনগরে জমি দখল নিতে এক ইউনিয়ন পরিষদ সদস্যের বি’রুদ্ধে গৃহবধূকে শা’রীরিকভাবে নি’র্যাতন করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই ইউপি সদস্যের নাম আবদুল খালেক। তিনি উপজেলার চর কালকিনি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। আজ বৃহস্পতিবার এ ঘটনা ঘটলে স্থানীয়রা ওই গৃহবধূকে উ’দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নি’র্যাতিত গৃহবধূ নুরজাহান বেগম জানান, ২৫ বছর আগে তার মামাতো ভাই আলাউদ্দিন থেকে পাঁচ শতক বসতভিটার জমি কেনেন তিনি। জমি কেনার পর থেকে চার শতক জমি তার ভাসুর আবদুল খালেক দখল করে রাখেন। জমি যাতে তার (নুরজাহান) নামে রেজিস্ট্রি না হয়, সেজন্য তিনি জন্য জমির মালিককে হু’মকিও দেন। এ ঘটনার মধ্যে জমিতে থাকা কিছু গাছ কাটার চেষ্টা করেন ভাসুর আবদুল খালেক। এতে তিনি বাধা দিলে তাকে শা’রীরিকভাবে নি’র্যাতন করেন বলে অভিযোগ করেন ওই গৃহবধূ। এ ঘটনায় তিনি আ’হত হলে পরে স্থানীয়রা তাকে উ’দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই গৃহবধূ আরও বলেন, ‘তার (ইউপি সদস্য) ভয়ে আমি এবং আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।’ এ ব্যাপারে ইউপি সদস্য আবদুল খালেক বলেন, ‘আমার ভাইয়ের স্ত্রী নুরজাহানের মুখের ভাষা খুব খারাপ। আমি লাঠি নিয়ে তাকে শুধু ভ’য়ভীতি দেখিয়েছি।’ কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে দোষীদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এ জাতীয় আরও খবর