শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন

news-image

ঈদের মানে আনন্দ আর আনন্দের আরেক নাম নতুন পোশাক। বছরের সবচেয়ে বড় এই উৎসবকে উদযাপন করতে পছন্দের পোশাকটি একদিকে যেমন হতে হয় ফ্যাশনেবল, অন্য দিকে হতে হয় আরামদায়ক। কারণ, আরামদায়ক মানেই ফ্যাশনেবল। আর ঈদের সবচেয়ে আরামদায়ক পোশাকের সমাহার পাওয়া যাবে দেশের ব্যতিক্রমধর্মী পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো’তে।

এবারের ঈদে প্রতিষ্ঠানটি গ্রীষ্ম আবহাওয়ার কথা বিবেচনা করে ভোক্তাদের জন্য নিয়ে এসেছে আরামদায়ক ফেব্রিকের তৈরি সব পোশাক। এই আয়োজনে ছেলেদের জন্য থাকছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবী, লিনেন শার্ট ও ড্রাই পোলো শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক। এছাড়া ডেনিম শার্ট, কটন প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট,বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস্, জিনস্, চিনো প্যান্টস্ সহ আরো বিভিন্ন আইটেম।

মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারী কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, শ্রাগ, টপস্, ভিন্ন স্টাইলের প্যান্টস্ ও পালাজ্বো, লেগিংস্ সহ আরো বিভিন্ন আইটেম।

ছেলেদের বিভিন্ন আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড স্টোরে পাওয়া যাবে।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী