শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিকে জনগণ আগামীতেও প্রত্যাখান করবে : কাদের

news-image

বিএনপিকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা খুলনা সিটি নির্বাচনে জনগণের রায়কে প্রত্যাখান করেছে তাদেরকে জনগণ আগামীতেও প্রত্যাখান করবে।

বুধবার আওয়ামী লীগের ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি কথা বলেন।

বিএনপি কর্তৃক খুলনা সিটি নির্বাচনের ফলাফল প্রত্যাখান বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সিইসির পদত্যাগ মামার বাড়ির আবদার ছাড়া আর কিছুই নয়। বিএনপিকে খুশি করতে হলে তাদেরকে জেতাতে হবে। না হলেই তারা বলে মানি না।তি

তিনি আরো বলেন, তারা তো অনেক ভোট পেয়েছে। ফ্রি আর ফেয়ার ইলেকশন না হলে তারা কি এতো ভোট পেতো? কেউই ‍খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সমালোচনা করে নাই। এতো ভোট পেয়েও তারা ফলাফল মানছে না। ক্লিন ইমেজের কারণে আমাদের প্রার্থী বিজয়ী হয়েছে।

এখন বিএনপি তার স্বভাব অনুযায়ী বিভিন্ন মিথ্যাচার করছে। বিভ্রান্তি ছড়াচ্ছে। ভীতিসৃষ্টির চেষ্টা করছে। দলটির নেতারা বুঝতে পারেনি জনগণ তাদের সাপোর্ট করবে না। দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। জিতলে আছি, হারলে নাই এ ধরনের মানসিকতা থেকে বেরিয়ে আসুন। বিএনপি তার আমলে নির্বাচনকে প্রহসনে রূপান্তরিত করেছিল। সে সময় জনগণের ভোটাধিকার ছিল একেবারেই সীমিত। এটা কেউই ভুলে যায়নি।

তিনি বলেন, খুসিক নির্বাচন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এর জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। বিজয়ী মেয়র তালুকদার আবদুল খালেকসহ বিজয়ী সকলকে অভিনন্দন জানাচ্ছি।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে তিনি বলেন, আইন তো মানতে হবে তাদের (বিএনপি)। আইনগত প্রক্রিয়া শেষ হবার আগে বেগম জিয়াকে কিভাবে ছারবে আদালত। কারণ তার বিরুদ্ধে তো অন্য মামলাও চালু থাকতে পারে। সেগুলোতেও তো জামিন নিতে হবে। এটা দলটির নেতারাও বলেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, ড. দিপুমনি, সাংগঠনিক সম্পাদক মহিবুল হোসেন চৌধুরী, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

এ জাতীয় আরও খবর