শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের বাইরে থাকতে চান না পরী মণি

porimoniiবিনোদন প্রতিবেদক : জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘রক্ত’ থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক মালেক আফসারী। যৌথ প্রযোজনার এই ছবিতে বাংলাদেশের আলোচিত নায়িকা পরী মণি যুক্ত হয়েছেন, এটি তাঁর প্রথম প্রথম যৌথ প্রযোজনার ছবিতে কাজ। গতকাল তিনিও ঢাকায় চলে এসেছেন। তাহলে পরীও কি এই সিনেমা থেকে সরে দাঁড়ালেন?

এই বিষয়ে অবশ্য পরী জানালেন, ছবি থেকে সরে আসছেন না, তবে দেশের জন্য টানের কারণেই ক্ষণিকের জন্য ফিরেছেন ঢাকায়। এনটিভি অনলাইনকে এ বিষয়ে তিনি বলেন, “সবাই জানে যে আমাদের ‘রক্ত’ ছবির পরিচালক বদল হয়েছে। আরো কিছু কারণে শুটিং দুদিন পিছিয়েছে। যখন ঢাকা থেকে কলকাতায় যাচ্ছিলাম, তখনই আমার মন অনেক খারাপ ছিল। কারণ, এতদিনের জন্য আমি কখনো দেশের বাইরে থাকিনি, থাকতেও চাই না। দুদিন ছুটি পেয়ে চলে এসেছি। বলতে পারেন দেশের টানেই চলে এসেছি।”

কবে থেকে শুটিং আবার শুরু হবে জানতে চাইলে পরী বলেন, ‘আমাদের আগামী মাসের ২ তারিখ থেকে ছবির শুটিং করার কথা রয়েছে। এ কারণে আমি ১ তারিখ আবারও কলকাতায় চলে যাব।’

যৌথ প্রযোজনার এ ছবিতে দায়িত্ব পালন করবেন না মালেক আফসারী, এর কারণ নির্মাতাপক্ষের সঙ্গে বোঝাপড়ার মিল না হওয়া। ছবি তৈরির টাইম শিডিউল নিয়েই এই দ্বন্দ্ব সৃষ্টি। ‘রক্ত’ ছবিতে পরিচালক হিসেবে নতুনভাবে যুক্ত হচ্ছেন ওয়াজেদ আলী সুমন।

‘রক্ত’ ছাড়াও পরী মণি অভিনীত গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’সহ বেশকিছু ছবির কাজ প্রায় শেষপর্যায়ে রয়েছে।