রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজনীতিতে নেমে ক্ষতির মুখে দেবশ্রী!

Dabosiriবিনোদন ডেস্ক : রাজনীতিতে নেমে আখের গোছানো দূরে থাক, উল্টো ক্ষতি হয়ে গেছে টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়ের।

২০১১ সালে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রায়দীঘি কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়ে জয়ী হন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। তার পর পাঁচ বছর ধরে রাজনীতির আঙিনায় বেশ ছোটাছুটি করেছেন তিনি। অভিনয় জগতে সেই অর্থে খুব একটা দেখা যায়নি তাঁকে। রাজনীতিতে নামার পর থেকে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে কার্যত দূরত্ব বেড়েছে দেবশ্রী রায়ের।

এবারে ২০১৬ বিধানসভা নির্বাচনে সেই দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রায়দীঘি কেন্দ্র থেকে ফের তৃণমূল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তিনি। কিন্তু এবারের নির্বাচনে ভোটে দাঁড়িয়ে দেবশ্রী নির্বাচন কমিশনের কাছে তাঁর সম্পত্তির যা হিসাব দিয়েছেন, তাতে তো চক্ষু চড়কগাছ সবার। পাঁচ বছর ধরে রাজনীতি করে যেখানে অন্য আর দশটা রাজনীতিকের সম্পত্তি বেড়েছে, সেখানে দাঁড়িয়ে বিধায়ক অভিনেত্রী দেবশ্রী রায়ের সম্পত্তির মূল্য কমেছে উল্লেখযোগ্য হারে।

জানা গেছে, ২০১১ সালে ভোটে দাঁড়ানোর সময় দেবশ্রী নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তাঁর নিজের সম্পত্তির মূল্য হিসেবে দেখিয়েছিলেন ৬৭ লাখ ৮১ হাজার ৯৭১ রুপি। সেখানে গত পাঁচ বছর রাজনীতি করে সেই সম্পত্তি কমে গেছে। ২০১৬ সালে নির্বাচনে দাঁড়িয়ে দেবশ্রী তাঁর সম্পত্তির যে মূল্য নির্বাচন কমিশনের কাছে পেশ করেছেন, তাতে দেখা গেছে, তাঁর বর্তমান সম্পত্তির মূল্য ৪৯ লাখ ৩০ হাজার ৮৯৩ রুপি।

পাঁচ বছরে দেবশ্রীর ১৮ লাখ ৫১ হাজার ৭১ রুপি কমে গেছে। আর এ তথ্য সামনে আসতেই অনেকে হতবাক হয়েছেন। প্রশ্ন উঠেছে, তাহলে কি রাজনীতিতে নেমে ক্ষতি হয়ে গেল দেবশ্রী রায়ের? জনসেবা করতে গিয়ে শেষ পর্যন্ত গাঁটের পয়সা জনগণের পেছনে ব্যয় করে ফেললেন টলিউডের এই অভিনেত্রী! যদিও এ বিষয়ে দেবশ্রী রায়ের কোনো মতামত জানা যায়নি।

এ জাতীয় আরও খবর