রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলের ঝড় তুলে রিয়াল পুরনো ছন্দে

স্পোর্টস ডেস্ক :গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে উলফ্‌সবার্গের বিরুদ্ধে হারের পরেই ম্যানেজার জিনেদিন জিদানের বার্তা ছিল, এই বিপদসংকেত থেকে শিক্ষা নিয়েই মরসুমের বাকি ম্যাচগুলিতে ঘুরে দাঁড়াতে হবে। শনিবার লা লিগায় রিয়াল মাদ্রিদ গুরুর সেই নির্দেশ মেনে গোলের ঝড় তুললেন রোনাল্ডোরা।

 

image
গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে উলফ্‌সবার্গের বিরুদ্ধে হারের পরেই ম্যানেজার জিনেদিন জিদানের বার্তা ছিল, এই বিপদসংকেত থেকে শিক্ষা নিয়েই মরসুমের বাকি ম্যাচগুলিতে ঘুরে দাঁড়াতে হবে। শনিবার লা লিগায় রিয়াল মাদ্রিদ গুরুর সেই নির্দেশ মেনে গোলের ঝড় তুললেন রোনাল্ডোরা। এইবার’কে তাদের ঘরের মাটিতে ৪-০ গোলে হারিয়ে ফের নতুনভাবে অভিযান শুরু করল রিয়াল মাদ্রিদ। ৩২ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে খেতাবি দৌড়ে বার্সেলোনাকে চাপেই রাখলেন রোনাল্ডোরা। ম্যাচের পর জিদান বলেছেন, ‘‘আমি ফুটবলারদের থেকে আক্রমণাত্মক ফুটবল বরাবর আশা করে থাকি। ওরা সেটাই করেছে। সেটা আমার কাছে তৃপ্তিদায়ক।’’
জিদান দলের দায়িত্ব নেওয়ার পর কলম্বিয়া তারকা হামেজ রদরিগেজের প্রথম একাদশে থাকা ক্রমশ অনিশ্চিত হয়ে উঠেছিল। স্প্যানিশ মিডিয়ার খবর, কলম্বিয়া তারকার ফিটনেসে খুশি নন জিদান। কিন্তু শনিবার মাঠে নেমে তিনিই পাঁচ মিনিটের মধ্যে গোল করে যেন বুঝিয়ে দিলেন, তাঁকে দলে রেখে বুল করেননি প্রাক্তন ফরাসি তারকা। হামেজের গোলের পরেই এইবার রক্ষণ ভেঙে পড়ে রোনাল্ডোদের ক্রমাগত আক্রমণের মুখে। ৩৯ মিনিটেই চার গোল হয়ে যাওয়ার পর ম্যাচের ভবিষ্যৎ স্পষ্ট হয়ে যায়।

এ জাতীয় আরও খবর