রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অন্তত অর্ধশতাধীক ॥ বাড়ি-ঘর ভাংচুর লাটপাট॥

attachআশুগঞ্জ প্রতিনিধি॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের খড়িয়ালা ও মৈশাইর গ্রামবাসীর মধ্যে আজ শুক্রবার বেলা ১১টা থেকে টানা ৪ঘন্টা ব্যাপী সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মৈশাইর গ্রামের লোকজন খড়িয়ালা গ্রামের পক্ষের লোকজনের বাড়ি ঘর ও দোকান পাটে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করেছে।
প্রত্যাক্ষাদর্শী সূএে জানা যায়, শুক্রবার সকালে মৈশাইর গ্রামের ভূইয়া বাড়ির ব্যাটারী চালিত অটো রিক্সার চালক পারভেজের সাথে পাশ্ববর্তী খড়িয়ালা গ্রামের মুদির দোকানদার জুনায়েদের সাথে সড়কে ড্রাম রাখা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে উভয়ের হাতাহাতিতে রূপ নিলে এক পর্যায়ে উভয় গ্রামের কয়েক হাজার লোকজন বেলা ১১টার দিকে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এক পর্যায়ে সংঘর্ষ গ্রামের অন্তত ৫টি পয়েন্টে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুগঞ্জ, সরাইল ও জেলা থেকে অতিরিক্ত দাঙ্গা পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে এসে বিপুল পরিমান কাদানী গ্যাস ও রাবার বুলেট ছুড়ে বিকেল ৩টায় সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ থামাতে বিপুল পরিমান কাদানী গ্যাস ও রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ থামানো হয়। পরবর্তী সংঘর্ষ এড়াতে বর্তমানে বিপুল পরিমান র‌্যাব পুলিশ ঘটনাস্থলে মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর