রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমেরিকায় ভালোবাসার বন্ধনে রিচি সোলায়মান

news-image

ভালোবাসা? এত প্রশ্ন কেন এই চার অক্ষরে। কি আছে এতে? কেউ জানেনা এর মানে। ভালোবাসার নৌকা চলে জীবনের উপর দিয়ে। নাকি জীবনের নৌকা চলে ভালবাসার উপর দিয়ে। এত বোঝার প্রয়োজন হয়ে ওঠেনা। সে সময়ও নেই। শুধু এতটুকু বলা যায় এই চলার পথে যে মাঝি আছেন তিনি শুধু বেয়ে যান নৌকা আর যিনি যাত্রী হয়ে বসে থাকেন নৌকায় তিনি শুধু চেয়ে থাকেন অপলক দৃষ্টিতে। এভাবেই চলে জীবন আর চলেছে ভালোবাসা।

এ রকমটা মনে হয় জনপ্রিয় টিভি অভিনেত্রী রিচি সোলায়মান বুঝলেন। তিনি ও তার সন্তানসহ এখন রয়েছেন আমেরিকাতে। সেখানে আছেন তার স্বামী রাশেকুর রহমান মালিক। মাঝে মাঝে পাড়ি জমান আমেরিকায়। কারণ ওই একটাই ভালোবাসার টান। একজন স্ত্রী তার স্বামীকে ভালোবাসবে এটাই স্বাভাবিক।

কিন্তু নিজ দেশে অভিনেত্রী রিচি ব্যস্ত তার অভিনয় নিয়ে। অন্যদিকে তার স্বামী রাশিক আমেরিকাতে ব্যস্ত তার চাকরি নিয়ে। তাই রিচির শত ব্যস্ততার মাঝেও যেতে হয় তার ভালোবাসার কাছে। তারা দু’জন যে শুধুমাত্র স্বামী-স্ত্রী তা কিন্তু নয়। তারা বাবা-মা। তাদের রয়েছে একটি সন্তান। মাঝে ছিল তাদের ছেলের জন্মদিন। সব কিছু মিলিয়ে এখন আমেরিকাতে ভালোবাসার বন্ধনেই আছেন এই অভিনেত্রী।

নিজের স্বামী সন্তান ও অন্যান্য আত্মীয়দের নিয়ে আমেরিকাতে রয়েছেন সপ্তাহ খানেকের মত। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা অজানা। তার স্বামী রাশেক পুলিশ কর্মকর্তা হিসেবে আছেন। ছেলের জন্মদিন, নিজের বন্ধু বান্ধবসহ নিজের কর্মস্থানেও নিয়ে যাচ্ছেন তার স্ত্রী রিচিকে। ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এমনই সব ছবি আপলোড করছেন অভিনেত্রী রিচি সোলায়মান।

তবে গেল বেশ কয়েক মাস ধরেই অভিনেত্রী রিচি সোলায়মানের দাম্পত্যজীবনের টানাপোড়েন নিয়ে গুঞ্জন ভাসছিল। বলা হয়েছিল তারা বিচ্ছেদে যাচ্ছেন। কিন্তু না অবশেষে বিষয়টি নিয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নেন রিচি। নিজের সংসার ভাঙ্গার খবর নিয়ে তিনি বলেছিলেন, তার সংসার ভাঙছে না। তার স্বামীও তাকে দিচ্ছেন না ডিভোর্স। বরং এটি কোন আগন্তুকের উদ্দেশ্যমূলক ষড়যন্ত্র বলে অভিহীত করেছেন রিচি।

এর আগে রিচির স্বামী রাশেকুর রহমান মালিক বিভিন্ন সংবাদ মাধ্যমে মেইল করে জানান যে, রিচির সঙ্গে তিনি আর সংসার করতে আগ্রহী নন। নানা ধরণের অভিযোগও তিনি তুলে ধরেন সে চিঠিতে। কিন্তু এ বিষয়টিতে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন রিচি নিজেই। রিচির অভিযোগ মেইলটি তার অ্যামেরিকা প্রবাসী স্বামী পাঠান নি। পাঠানো হয়েছে দেশ থেকে। প্রশাসনের সহযোগিতায় এমন তথ্যই আবিস্কার করেছেন রিচি।

এরপর আর কিছুই বলার থাকেনা। শুধু বলা যায় তাদের ভালোবাসার নৌকা বয়ে চলুক অনবরত। আর পাঠকের উদ্দেশ্যে বলে রাখি। যারা ভালবাসার মানে খুঁজে পাচ্ছেন না। তারা রাত্রীর স্নান করা ভোরের শিশির ভেজা ঘাসে হাত বুলিয়ে নিয়েন। আশা করি বুঝে যাবেন।

– See more at: http://www.priyo.com/2015/Oct/24/175807-%E0%A6%86%E0%A6%AE%E0%A7%87%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%95%E0%A6%BE%E0%A7%9F-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AC%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A7%E0%A6%A8%E0%A7%87-%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%9A%E0%A6%BF-%E0%A6%B8%E0%A7%8B%E0%A6%B2%E0%A6%BE%E0%A7%9F%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8#sthash.7lIbL0lx.dpuf

এ জাতীয় আরও খবর