বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নতুন ক্ষুদে গানরাজ গাইবান্ধার পুষ্পিতা

news-image

'বুস্টার এনার্জি বিস্কুট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ' প্রতিযোগিতায় এবারের আসরে সেরা হয়েছে গাইবান্ধার নুজহাত সাবিহা পুষ্পিতা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে গতকাল শুক্রবার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। পুরস্কার হিসেবে ডায়মন্ড ওয়ার্ল্ডের ঝলমলে মুকুটের পাশাপাশি পুষ্পিতার হাতে তুলে দেওয়া হয়েছে পাঁচ লাখ টাকার চেক। সঙ্গে আছে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি ও জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত ফ্রি চিকিৎসাসেবা সনদ। চ্যাম্পিয়নের মাথায় মুকুট পরিয়ে দেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। আর পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লি. ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, গে্লাব বিস্কুট অ্যান্ড ডেইরি মিল্ক লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ।
প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছে রায়া শারমিলা ইসলাম রাফতি (বগুড়া)। পুরস্কার হিসেবে তাকে দেওয়া হয় তিন লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছে মাহফুজ আহমেদ মাহিন (ময়মনসিংহ)। তার হাতে তুলে দেওয়া হয়েছে নগদ দুই লাখ টাকা।
তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লি. ও চ্যানেল আইয়ের পরিচালক আব্দুর রশীদ মজুমদার, জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু এবং প্রতিযোগিতার প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এস আই টুটুল।
এবার সারা দেশ থেকে ৬৫ হাজার প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে থেকে কয়েকটি ধাপের পর চূড়ান্ত পর্বের জন্য বাছাই করা হয় সাত প্রতিযোগীকে। গতকাল তাদের নিয়েই হয় চূড়ান্ত পর্ব। গতকালের উত্সবেই সংগীতজীবনের ৫০ বছর পূর্তি উপলক্ষে রুনা লায়লার হাতে তুলে দেওয়া হয় চ্যানেল আই সম্মাননা। বিশেষ সম্মাননা ক্রেস্টটি তাঁর হাতে তুলে দেন ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, ফেরদেৌস আরা ও এস আই টুটুল।
 

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা