শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ক্ষুদে গানরাজ গাইবান্ধার পুষ্পিতা

news-image

'বুস্টার এনার্জি বিস্কুট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ' প্রতিযোগিতায় এবারের আসরে সেরা হয়েছে গাইবান্ধার নুজহাত সাবিহা পুষ্পিতা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে গতকাল শুক্রবার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। পুরস্কার হিসেবে ডায়মন্ড ওয়ার্ল্ডের ঝলমলে মুকুটের পাশাপাশি পুষ্পিতার হাতে তুলে দেওয়া হয়েছে পাঁচ লাখ টাকার চেক। সঙ্গে আছে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি ও জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত ফ্রি চিকিৎসাসেবা সনদ। চ্যাম্পিয়নের মাথায় মুকুট পরিয়ে দেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। আর পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লি. ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, গে্লাব বিস্কুট অ্যান্ড ডেইরি মিল্ক লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ।
প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছে রায়া শারমিলা ইসলাম রাফতি (বগুড়া)। পুরস্কার হিসেবে তাকে দেওয়া হয় তিন লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছে মাহফুজ আহমেদ মাহিন (ময়মনসিংহ)। তার হাতে তুলে দেওয়া হয়েছে নগদ দুই লাখ টাকা।
তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লি. ও চ্যানেল আইয়ের পরিচালক আব্দুর রশীদ মজুমদার, জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু এবং প্রতিযোগিতার প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এস আই টুটুল।
এবার সারা দেশ থেকে ৬৫ হাজার প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে থেকে কয়েকটি ধাপের পর চূড়ান্ত পর্বের জন্য বাছাই করা হয় সাত প্রতিযোগীকে। গতকাল তাদের নিয়েই হয় চূড়ান্ত পর্ব। গতকালের উত্সবেই সংগীতজীবনের ৫০ বছর পূর্তি উপলক্ষে রুনা লায়লার হাতে তুলে দেওয়া হয় চ্যানেল আই সম্মাননা। বিশেষ সম্মাননা ক্রেস্টটি তাঁর হাতে তুলে দেন ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, ফেরদেৌস আরা ও এস আই টুটুল।
 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী