বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মক্কায় মৃত্যু হল আরো তিন বাংলাদেশি হজযাত্রীর

news-image

পবিত্র হজব্রত পালনের উদ্দেশে সৌদি আরব এসে মক্কা আল মোকাররমায় নারীসহ আরো দুই বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে। এর মধ্যে পুরুষ ২১ এবং নারী ৬ জন।

তারা হলেন- সামসুন নাহার (৫৮), মো. তাহের আলী মোল্লা (৭২) এবং মো. রুস্তম আলী (৫৯) মক্কার আল নুর হাসপাতালে মারা যান ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া এলাকার সামসুন। তার পাসপোর্ট নাম্বার বিই০৭৪৭৩৬০ এবং হজ আইডি নাম্বার ১০৩২১৪৫। সামসুন নাহার মিনার ট্রাভেলসের মাধ্যমে হজ পালনের উদ্দেশ্যে গত ১৯ আগস্ট সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫২০৯ ফ্লাইটে সৌদি আরব আসেন। মক্কার মিসফালা এলাকায় মারা গেছেন নওগাঁ জেলার মানদা উপজেলার বাদলঘাটা এলাকার মো. তাহের আলী মোল্লা। তার পাসপোর্ট নাম্বার বিই ০১৬৯১৮৮ হজ আইডি নং ০০৭৪০৮৫। তিনি জাবেদ এয়ার ইন্টারন্যাশনালের মাধ্যমে হজ পালনের জন্য গত ৫ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি ৫৬০৩ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন।mecca1 haz
এছাড়া মক্কার মিসফালা এলাকায় মারা যান রাজশাহী জেলার পবা উপজেলার মো. রুস্তম আলী। তার পাসপোর্ট নাম্বার বিই০১৪১১২০ এবং হজ আইডি নং ০৭৩০০৩৬। তিনি দিশারী এয়ার সার্ভিসের মাধ্যমে গত ৩ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫৪২৪ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন। মক্কাস্থ বাংলাদেশ হজ মিশনের হেল্প ডেস্ক বিষয়টি নিশ্চিত করেছে। এ বছর মোট ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে। 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশকে লিডের স্বপ্ন দেখাচ্ছেন তামিম-মুশফিক-লিটন

দেশের শীর্ষ ৫ ব্যাংকের একটি হওয়ার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে যোগাযোগ-বিচ্ছিন্ন

নাতির সঙ্গে ধস্তাধস্তিতে দাদার মৃত্যু

ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

হামলায় মাথা ফাটল ঢাকা কলেজের শিক্ষার্থীর

প্রেমিকার বাড়ির পাশে প্রেমিকের ক্ষত-বিক্ষত লাশ

ওষুধ খাইয়ে স্বামীকে ঘুম পারান স্ত্রী, গলাটিপে হত্যা করেন পরকীয়া প্রেমিক

আকস্মিক ধুলি-ঝড়ে বিপর্যস্ত সৌদির রাজধানী রিয়াদ

রিয়াজের মাছ ধরা নিয়ে চলছে হাসিঠাট্টা