শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মক্কায় মৃত্যু হল আরো তিন বাংলাদেশি হজযাত্রীর

news-image

পবিত্র হজব্রত পালনের উদ্দেশে সৌদি আরব এসে মক্কা আল মোকাররমায় নারীসহ আরো দুই বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে। এর মধ্যে পুরুষ ২১ এবং নারী ৬ জন।

তারা হলেন- সামসুন নাহার (৫৮), মো. তাহের আলী মোল্লা (৭২) এবং মো. রুস্তম আলী (৫৯) মক্কার আল নুর হাসপাতালে মারা যান ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া এলাকার সামসুন। তার পাসপোর্ট নাম্বার বিই০৭৪৭৩৬০ এবং হজ আইডি নাম্বার ১০৩২১৪৫। সামসুন নাহার মিনার ট্রাভেলসের মাধ্যমে হজ পালনের উদ্দেশ্যে গত ১৯ আগস্ট সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫২০৯ ফ্লাইটে সৌদি আরব আসেন। মক্কার মিসফালা এলাকায় মারা গেছেন নওগাঁ জেলার মানদা উপজেলার বাদলঘাটা এলাকার মো. তাহের আলী মোল্লা। তার পাসপোর্ট নাম্বার বিই ০১৬৯১৮৮ হজ আইডি নং ০০৭৪০৮৫। তিনি জাবেদ এয়ার ইন্টারন্যাশনালের মাধ্যমে হজ পালনের জন্য গত ৫ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি ৫৬০৩ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন।mecca1 haz
এছাড়া মক্কার মিসফালা এলাকায় মারা যান রাজশাহী জেলার পবা উপজেলার মো. রুস্তম আলী। তার পাসপোর্ট নাম্বার বিই০১৪১১২০ এবং হজ আইডি নং ০৭৩০০৩৬। তিনি দিশারী এয়ার সার্ভিসের মাধ্যমে গত ৩ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫৪২৪ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন। মক্কাস্থ বাংলাদেশ হজ মিশনের হেল্প ডেস্ক বিষয়টি নিশ্চিত করেছে। এ বছর মোট ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে। 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী