শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমদিনে এতিমদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

news-image

রমজানের প্র্রথম দিনে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর নিউ ইস্কাটনের লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ ও এতিমদের জন্য এ ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি প্রধান।এসময় খালেদা জিয়া শিশু এতিম শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকোর ‍আত্মার শান্তি কামনা করে এবং দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।
ইফতারে খালেদা জিয়ার সঙ্গে অংশ নেয় রাজধানীর ফকিরাপুল জামেয়া ইসলামিয়া মাদ্রাসা, রহমাতে আলম ইসলামী মিশন, শান্তিনগর, খিলগাঁও ও তেজগাঁয়ের কয়েকটি এতিমখানা থেকে দুই শতাধিক এতিম শিশু। ওলামা-মাশায়েখদের মধ্যে ইফতারে অংশ নেন বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে চেয়ারম্যান মাওলানা কামাল উদ্দিন জাফরী, বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নূর হোসেন কাশেমী, চট্টগ্রামের পটিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোজাফ্ফর আহমেদ, ছারছিনা দরবার শরীফের ছোট হুজুর শাহ আরিফ বিল্লা সিদ্দিকী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে উপজেলা চেয়ারম্যান মাসুদ বিন সাঈদী, লালবাগ মাদ্রাসার প্রিন্সিপাল আবুল হাসনাত আমীনী প্রমুখ।
ইফতারে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, এম কে আনোয়ার, বেগম সারোয়ারী রহমান, ড. মঈন খান, লে. জে (অব.) মাহবুবুর রহামন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ওলামা দলের সভাপতি আব্দুল মালেক, দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম প্রমুখ। ইফতারে ২০ দলের শীর্ষ নেতারাও উপস্থিত। 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী