মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোষ্ঠীগত দাঙ্গা-হাঙ্গামা থেকে বিরত থাকার জন্য জনগনকে উদ্বুদ্ধ করতে হবে – মোক্তাদির চৌধুরী এমপি

Robulবাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, যুদ্বাহত মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, গোষ্ঠীগত দাঙ্গা-হাঙ্গামা প্রতিরোধে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, মসজিদে মসজিদে ইমামগন জুম্মার নামাজের খুৎবার আগে সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ ও গোষ্ঠীগত দাঙ্গা-হাঙ্গামা থেকে বিরত থাকার জন্য জনগনকে উদ্বুদ্ধ করতে হবে।
তিনি গতকাল সোমবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার আইনশৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডঃ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, মসজিদকে রাজনৈতিক আখড়া না বানিয়ে একটি সামাজিক শোধনাগার বানাতে তিনি ইমামদেরকে আহবান জানান। তিনি ইভটিজিং প্রতিরোধে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানান। মাদক জাতীয় সকল নেশা প্রতিরোধ করার জন্য শুধু পুলিশ বাহিনীর উপর নির্ভর করলে চলবেনা সমাজের সকলকে এগিয়ে আসতে হবে।
বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাসনাত মোরশেদ ভূইয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সুলতানপুর ইউপি চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, মজলিশপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, তালশহর ইউপি চেয়ারম্যান জাহেদুল আলম কালাম ও বুধল ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল হাসান আলম।

এ জাতীয় আরও খবর

এ সফর ছিল সংক্ষিপ্ত কিন্তু অত্যন্ত ফলপ্রসূ : প্রধানমন্ত্রী

বাংলাদেশকে হারিয়ে সেমিতে আফগানিস্তান, অস্ট্রেলিয়ার বিদায়

স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ বন্ধ মেসির?

ইতিহাস গড়তে একসঙ্গে রজনীকান্ত-সালমান

ঈদযাত্রায় সড়কে ২৬২ জনের মৃত্যু

রাসেলস ভাইপার নিয়ে যা বলছেন বেদেরা

সংবাদ সম্মেলনে আসছেন মির্জা ফখরুল

কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে

ভোরে আফগানদের মুখোমুখি বাংলাদেশ, সেমিতে খেলতে যা করতে হবে

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি অগ্রহণযোগ্য : নোয়াব

গাজীপুরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাময়িক বরখাস্ত

বাংলাদেশ থেকে যাওয়া ১৩ কোটি ডলার রেমিট্যান্সের ৫ কোটিই ভারতের