শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের রাতেই স্বামীর ডিভোর্স!

Marriage-Anniversary-HD-Wallpaper-9(আমাদেরব্রাহ্মণবাড়িয়া.কম) ডিভোর্স শব্দটা বর্তমান জীবনের অঙ্গ। বিভিন্ন কারণে বিবাহিত দম্পতিদের বিচ্ছেদ কোনও নতুন ঘটনা নয়। কিন্তু বিয়ের রাতেই যদি বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় স্বামী-স্ত্রী? সেক্ষেত্রে বিষয়টি বোধহয় সত্যিই আশ্চর্যের।

সৌদি আরবের এক যুবক বিয়ের রাতেই তার স্ত্রীর থেকে বিচ্ছেদ দাবি করলেন। বিয়ের রাতে তার কাছে একটি মেমরি কার্ড পৌঁছায়। সঙ্গে একটি চিঠি। যাতে লেখা ছিল মেমরি কার্ডটির ছবিগুলো যেনো তিনি দেখেন। যে হোটেলে তাদের বিয়ের আয়োজন হয়েছিল সেখানেই তিনি ল্যাপটপে মেমরি কার্ডটি খুলে তার স্ত্রীর সঙ্গে প্রাক্তন প্রেমিকের কিছু ঘনিষ্ট ছবি দেখতে পান। এরপরেই তিনি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

বিয়ের আগে পাত্রীর প্রাক্তন প্রেমিক তাঁকে ছেড়ে না যাওয়ার অনুরোধ করেছিলেন। ওই যুবতী রাজি না হওয়ায় তাকে হুমকিও দেয় এই বলে যে, তাদের দুজনের ঘনিষ্ট মুহূর্তের ছবি সে ফাঁস করে দেবে। কিন্তু ওই যুবতী তার প্রাক্তন প্রেমিককে জানায় সে বিয়ে করে নতুন জীবন শুরু করতে চায়। পুরনো সম্পর্কে সে আর থাকতে চায় না।

প্রতিশোধ নিতেই যুবতীর প্রাক্তন প্রেমিক তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মেমরি কার্ডে ভরে পাঠিয়ে দেয় মেয়েটির সদ্যবিবাহিত স্বামীর কাছে। যে ছবির জেরে বিয়ের রাতেই ডিভোর্সের সিদ্ধান্ত নেয় স্বামী।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী