শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কথা রাখলেন না মম!

momলাক্সতারকাখ্যাতি অর্জনের পর মম চিত্রনায়ক রিয়াজের বিপরীতে তৌকীর আহমেদের নির্দেশনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে প্রথম অভিনয় করেন। ছবিটির সুবাদে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। তবে খুব সম্প্রতি চলচ্চিত্রভিন্ন অন্য কোন মাধ্যমে কাজ করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন লাক্সতারকা জাকিয়া বারী মম। কিন্তু এক বছর অতিবাহিত হতে না হতেই আবার ছোটপর্দায় কাজ শুরু করেছেন তিনি।

এ প্রসঙ্গে মম জানান, জীবনের তাগিদে চলচ্চিত্রের পাশাপাশি তাকে নাটকেও কাজ করতে হচ্ছে। আজকাল শুধুমাত্র চলচ্চিত্র দিয়ে জীবন চালানো দায়। তাই তিনি আবার নাটক-টেলিছবিতে অভিনয় শুরু করেছেন। আসন্ন ঈদের জন্য এ পর্যন্ত মম চারটি নাটকে অভিনয় করেছেন বলে জানিয়েছেন। নাটকগুলো পরিচালনা করেছেন সকাল আহমেদ, এস এ হক অলিক ও বি ইউ শুভ। এরমধ্যে ‘দ্যা ফেইথ ইভেন ম্যানেজম্যান্ট’ নাটকটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। এতে তার বিপরীতে রয়েছেন সজল।

এদিকে চিত্রনায়ক রিয়াজের বিপরীতে তিনি ‘টুকরো মেঘের গল্প’ নাটকে কাজ করেছেন। নাটক দুটি যথাক্রমে এটিএন বাংলায় ও বাংলাভিশনে প্রচার হবে। সকাল আহমেদের নির্দেশনায় ‘কাব্য কথা’ নাটকটিতেও মম’র বিপরীতে রয়েছেন সজল।

তাছাড়া বি ইউ শুভর পরিচালনায় অপূর্ব’র বিপরীতে তিনি ‘শেকড়’ নাটকে অভিনয় করেছেন। মম জানান, আরো বেশ ক’টি ঈদের নাটকে তার অভিনয়ের কথা রয়েছে। সবমিলিয়ে ঈদের অনুষ্ঠানমালায় তাকে ৭-৮টি নাটকে দেখা যাবে।

এদিকে মম এরইমধ্যে দুটি ছবির শুটিং প্রায় শেষ করেছেন। রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ ও শিহাব শাহিনের ‘ছুঁয়ে দিলে মন’ শিরোনামের ছবি দুটিতে তিনি নিজেকে একেবারেই নতুন রূপে উপস্থাপন করেছেন। এরমধ্যে ‘প্রেম করবো তোমার সাথে’ ছবিতে জায়েদ খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন মম। আর ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে তার বিপরীতে রয়েছেন আরিফিন শুভ।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী