শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগর উপজেলার ছলিমগঞ্জে এক মোবাইল প্রতারক আটক

ARREST_2540291bবার্তা কক্ষঃ নবীনগর উপজেলার ছলিমগঞ্জে সোমবার সন্ধ্যায় মোবাইল ফোনে লটারী বিজয়ীর প্রলোভন দেখিয়ে ২ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার হোতাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। সে ছলিমগঞ্জ সিনহা ডায়গনষ্টিক সেন্টোরের কর্মচারী এবং তার বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল থানার চরপাড়া গ্রামের হরমন চন্দ্র সরকারের ছেলে সুমন চন্দ্র সরকার।
জানা যায়, (০১৭২২২৬৯১, ০১৭৪২২২২৬৫) থেকে ফোন করে সুমন সরকারকে গ্রামীন ফোনের ডাইরেক্টরের পরিচয় দিয়ে বলে, ৩০ লক্ষ সিমের লটারী ১০ জন বিজয়ীর মধ্যে সুমন ২য় এবং ১৮ লক্ষ টাকা পুরুষ্কার পেয়েছেন। তবে এই টাকা পেতে হলে তাকে ৮টি মোবাইল নাম্বারে ৪ লক্ষ টাকা পাঠাতে হবে। টাকা পাঠানোর পর গ্রমীনের লোক এসে তাকে টাকা দিয়ে যাবে। সে মোতাবেক সুমন লটারীর টাকা পেতে বিভিন্ন স্থান থেকে তার বোন গুরুতর অসুস্থ বলে ধার দেনা করে ও ছলিমগঞ্জ বাজারের শ্যমল টেলিকমের কর্মকর্তা মাধ্যমে বিকাশ এজেন্ট থেকে কিছুক্ষনের মধ্যে টাকা দিচ্ছি বলে (০১৭৮৮-
৮৬১১৪৪, ০১৭৮০৭৩১১১৭, ০১৭৯০০৭০৬৮৬, ০১৭২২৫৬৪৪৯১, ০১৭৫৩৯৬৩৬২২, ০১৭৮৭৫০৯০৩৩, ০১৭৬৪৫০৭৭৩১, ০১৭৪৯৩২১৭৪৩) এই নাম্বারগুলোতে ২ লক্ষ টাকা পাঠায়। টাকা পাঠানোর পর দোকানদার সুমনের কাছে টাকা চাইলে, আমার একজন লোক আসছে বলে সুমন জানায়। কিছুক্ষন অপেক্ষার পর দোকানদার টাকা না পেয়ে তাকে আটক করলে মানুষের ভিড় জমে। উপস্থিত লোকজন দোকানদারের কাছে তার আটকের কারন জানতে চাইলে, আটটি নাম্বারে ২লক্ষ টাকা বিকাশ করেছে বলে জানায়। কিন্তু সে এখন টাকা দিচ্ছে না। পরে উপস্থিত লোকজন তাকে পুলিশে সোপর্দ করে।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী