মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চ্যানেল আই সেরা নাচিয়ে ইভানা

evanaডেস্ক রির্পোট :চ্যানেল আই সেরা নাচিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন  ইভানা। মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে এ ঘোষণা দেওয়া হয়।এছাড়া দর্শকদের ভোট আর বিচারকদের রায়ে প্রথম ও দ্বিতীয় রানার্স আপ নির্বাচিত হয়েছেন যথাক্রমে ইভান ও মিমু। সেরা নাচিয়ে নির্বাচনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মুনমুন আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস এবং মেহের আফরোজ শাওন। এটি ছিল দ্বিতীয় বারের মতো সেরা নাচিয়ে’র আয়োজন।

চ্যাম্পিয়ন ইভানা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্রান্ড নিউ গাড়ি এবং ডায়মন্ডে মুকুট। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় জন পেয়েছেন যথাক্রমে তিন লাখ ও দুই লাখ টাকা।







বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ ও তিন বিচারক।

গ্রান্ড ফিনালে-র চূড়ান্ত লড়াইয়ে ছিলো মিমু, ইভানা, তন্দ্রা, ইভান, নাঈম, প্রিতম, প্রজ্ঞা, অ্যাথিনা, প্রিয়াংকা, শাহেদ, মিতিল, রোজা ও সীজা।



প্রতিযোগিদের ব্যক্তিগত ও দলীয় নাচের পাশাপাশি অনুষ্ঠানে আরো বেশ কিছু নাচের আয়োজন করা হয়। এতে নৃত্য পরিবেশন করেন মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, শাওন, ফেরদৌস, মুনমুন আহমেদ এবং গতবছরের সেরা নাচিয়ে প্রতিযোগিতার শীর্ষস্থান অধিকারীরা।

এছাড়া অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকা চিত্রনায়ক রিয়াজও আরেকটি নাচে অংশ নেন। আর পুরো অনুষ্ঠানের একমাত্র গানটি পরিবেশন করে চিরকুট ব্যান্ড।



ইজাজ খান স্বপনের পরিকল্পনা ও পরিচালনায় ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ উপস্থাপনা করেন তানিশা।