বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকার পর এবার রজনীকান্তের জুটি সোনাক্ষী

৬৩ বছর বয়সেও দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন হিন্দি চলচ্চিত্রের প্রখ্যাত অভিনেতা রজনীকান্ত। একের পর এক হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। চলতি মাসেই মুক্তি পাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রজনীকান্ত অভিনীত তামিল ছবি ‘কোচাডায়ান’। এটি মুক্তির আগেই পরবর্তী ছবির শুটিং শুরু করে দিয়েছেন রজনীকান্ত। ‘লিঙ্গা’ নামের তামিল ছবিটিতে তিনি জুটি বেঁধেছেন ২৬ বছর বয়সী তারকা অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে।



‘দাবাং’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে ২০১০ সালে বলিউডে যাত্রা শুরু করেছিলেন প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। অল্প সময়েই দারুণ জনপ্রিয়তা অর্জন করেন সোনাক্ষী। বলিউডের খান আর কাপুরদের পাশাপাশি জনপ্রিয় আরও বেশ কয়েকজন অভিনেতার বিপরীতে অভিনয় করে এরই মধ্যে বলিউডে পাকাপোক্ত আসন গেড়েছেন সোনাক্ষী। এবার ‘লিঙ্গা’ ছবির মাধ্যমে তামিল ছবিতে অভিষেক হলো তাঁর।



প্রথম তামিল ছবিতেই রজনীকান্তের মতো সুপারস্টারের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত সোনাক্ষী। সম্প্রতি ছবিটির প্রথম অংশের শুটিং শেষ করার পর এক টুইটার বার্তায় সোনাক্ষী লিখেছেন, ‘আমার প্রথম তামিল ছবি ‘‘লিঙ্গা’’র প্রথম অংশের শুটিং শেষ করলাম। ছবির দলের সবাই সত্যিই অসাধারণ।’ এক খবরে এমনটিই জানিয়েছে জিনিউজ।



‘লিঙ্গা’ ছবিতে রজনীকান্ত ও সোনাক্ষী ছাড়াও আরেকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন তামিল ছবির জনপ্রিয় তারকা অভিনেত্রী আনুশকা শেঠি। ছবিটির কাহিনি লেখার পাশাপাশি এটি পরিচালনার দায়িত্ব পালন করছেন নির্মাতা কে এস রবিকুমার।



‘কোচাডায়ান’ ছবির কাহিনিও লিখেছেন রবিকুমার। বিশাল বাজেটের ত্রিমাত্রিক ছবিটির পরিচালক রজনীকান্তের ২৯ বছর বয়সী মেয়ে সৌন্দরিয়া রজনীকান্ত। ‘কোচাডায়ান’ মুক্তি পাচ্ছে ২৩ মে।

এ জাতীয় আরও খবর

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ

তীব্র গরমে মরছে মুরগি, বিপাকে খামারিরা

উপজেলা ভোটে মাঠ প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের নির্দেশ

চুয়েট অনির্দিষ্টকালের জন্য বন্ধ, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

আবারও ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, জীবন হাঁসফাঁস

‌‘মানবাধিকার নিয়ে সরকারের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’