শুক্রবার, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সংযোগ দেওয়া হবে: আনিসুল হক, আইন মন্ত্রী

3 MP

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সংযোগ দেওয়া হবে, সময় হলেই এই কথার প্রমাণ পাবেন ব্রাহ্মণবাড়িয়ায়বাসী, বলেছেন আইন মন্ত্রী আনিসুল হক। ১৯ এপ্রিল, ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ায়  সদর থানা সমিতি আয়োজিত মাল্টিপারপাস হলে (আইডিইবি) সংবর্ধণা ও জিয়াফত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ায়  মানুষ সব সময় আমাকে পাশে পাবেন। যতদিন বেঁচে থাকব, ব্রাহ্মণবাড়িয়ায়  মানুষের জন্য কাজ করে যাব। ৫ জানুয়ারির নির্বাচনের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে তিনি বলেন, ৫ জানুয়ারি দেশে নির্বাচন না হলে দেশ গভীর সংকটে পড়ত। জননেত্রীর দুরদৃষ্টির জন্যই অগণতান্ত্রিক অশুভ চক্র বেশি দূর এগোতে পারেনি। ব্রাহ্মণবাড়িয়ায়  সদর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আজকে তিনজন জ্ঞানী মানুষ আমাদের সঙ্গে রয়েছেন। আমরা তাদেরকে পেয়ে খুবই আনন্দিত। তারাই পারেনÑ তাদের মেধার আলো দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায়কে আলোকিত করতে। উজ্জল করতে। আশা করছি তারা তা করবেনও। তাদের এই মহতী কাজের সঙ্গে আমিও রয়েছি।

                                                                                 

ব্রাহ্মণবাড়িয়ায়কে একটি শিক্ষিত ও সমৃদ্ধ এলাকা গড়ার BBআহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় যত গুণীজন রয়েছেন, তা আর কোথাও, কোনো জেলাতেই নেই। খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, দেশে যাতে শান্তিপূর্ণ পরিবেশ থাকে, সে চেষ্টা সব সময়-ই করে সরকার। সরকারের এই প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সরকার সব সময় দেশের মানুষের কথা ভেবেই তার কর্মপরিকল্পনা ঠিক করে। সরকারের কর্মপরিকল্পনায় এই ব্রাহ্মণবাড়িয়ায় ও রয়েছে। সরকার তার কর্মপরিকল্পনা মোতাবেক কাজ করে যাচ্ছে। জাতীয় সংসদের মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পি বলেন,  ব্রাহ্মণবাড়িয়ায়  আলোকিত মানুষের জনপদ। ওস্তাদ আলাউদ্দিন খা, আবদুস কুদ্দুস মাখন, অদ্বৈত্য বর্মণরা হলেন ব্রাক্ষণবাড়ীয়ার গর্ব।  ব্রাহ্মণবাড়িয়ায় বাসীর প্রাণের দাবি, গ্যাস সংযোগের দাবিকে তিনি সমর্থন করেন।  

 

 

aki

সংবর্ধণা ও জিয়াফত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ায়  সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা নিশাত।  উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ায়  সদর থানা এবং এর আশেপাশের অন্যান্য উপজেলার বিশিষ্টজনেরাও। সংবর্ধণা শেষে রেফেল ড্র এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে তারকা কণ্ঠশিল্পী আঁখী আলমগীর, রিংকুসহ ব্রাহ্মণবাড়িয়ায়  কৃতি সন্তানেরা গান পরিবেশন করেন। 

 

 

 

 

 

mb

 

 

 

 

 

 

 

 

এ জাতীয় আরও খবর

ঈদের আগে ফ্রিজ পরিষ্কারের দারুণ কিছু টিপস

ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ২২

পদ্মা সেতু হওয়ায় দুশ্চিন্তায় দৌলতদিয়ার ১৪০০ হকার

বাসার নিচতলায় হাঁটুপানি, বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

‘সোনার চর’ দিয়ে কাজে ফিরলেন মৌসুমী

কিশোরীকে ‘আই লাভ ইউ’ বলায় যুবকের কারাদণ্ড

কোক স্টুডিও বাংলায় গান গাইবেন ওস্তাদ রশিদ খান

সেই জিতুকে স্কুল থেকে আজীবন বহিষ্কার

জাতির কাছে নূপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত : ভারতীয় সুপ্রিম কোর্ট

যাত্রীর চাপে এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় বাড়ল বুথ

‘আমরা শেষ পর্যন্ত সিদ্ধান্তে অটল থাকতে পারলে আ.লীগ সরকার থাকবে না’

ভাইয়ের জানাজায় অংশ নিতে প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম