বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

জয় দিয়ে শুরু করলো কেকেআর

KKRজয় দিয়ে শুভ সূচনা করলো কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বুধবার রাতে আইপিএলের উদ্ধোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৪১ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আগে ব্যাট করতে নেমে জোড়া অর্ধশতকের উপর ভর করে নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে সাকিব বাহিনী। জবাবে ১৬৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সাত উইকেটের বিনিময়ে ১২২ রান করতে সক্ষম হয় মুম্বাই ইন্ডিয়ান্স।

১৬৪ রানে লক্ষে ব্যাট করতে নামে মুম্বাই ইন্ডিয়ান্স। সুনীল নারাইনের বলে চুরমার মুম্বাই ইন্ডিয়ান্স। শুরু থেকেই কেকেআরদের বোলাদের তোপের মুখে পড়ে মুম্বাই। স্কোরবোর্ডে ২৪ ও ৪০ জমা হতেই নেই দুই উইকেট। তৃতীয় জুটিতে ৬১ রান আসলেও। আর কোনো বড় জুটি গড়তে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১২২ রান করতে সক্ষম হয় মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হয় সর্বোচ্চ ৪৮ রান করেন আম্বতি রাইডু। এছাড়া ২৭ ও ২৪ রান করেন রোর্হিত-টারি।



কলকাতার পক্ষে সর্বোচ্চ চারটির উইকেট শিকার করেন সুনীল নারাইন।

এর আগে টস জিতে ব্যাট করতে নামে কলকাতা। শুরুতেই মুম্বাইদের বোলাদের তোপের মুখে পড়ে সাকিব বাহিনী। স্কোরবোর্ডে ৪ রান জমা হতেই মালিঙ্গার বলে বিভ্রান্ত হয় গম্ভীর। দ্বিতীয় জুটিতে ছন্দে ফেরান জ্যাক কালিস-মানিষ পানডি। শেষ দিকে রাইডুর ৫ বলে ১৫ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৩ রান করে কলকাতা। দলের হয়ে ৭২ ও ৬৪ রান করেন জ্যাক কালিস-মানিষ পানডি।



মুম্বাইয়ের পক্ষে সর্বোচ্চ চারটি উইকেট শিকার করেন লাসিথ মালিঙ্গা।