শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাইভেটকার সহ ৬ লক্ষাধিক টাকার গাঁজা ও চালক আটক

 arrest-75[1]সরাইলে ৬০ কেজি গাঁজা বহনকারী প্রাইভেটকার ও চালক আটক।  সরাইল-অরুয়াইল সড়কে গাজা পাচারের সময় প্রথমে ডাকাত ও পরে জনতা ধাওয়া করে। গাড়িটিতে কয়েক বস্তা গাঁজা দেখতে পায় স্থানীয় লোকজন। পরে প্রাইভেটকার ও চালককে আটক করে। আটককালে ২/৩ জন পাচারকারী পালিয়ে গেছে। জব্দকৃত গাঁজার মূল্য ৬ লক্ষাধিক টাকা। 



বড়িউড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে। 



পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার ভোরে একটি প্রাইভেটকার (নং- ঢাকা মেট্রো-গ-১৫-৮৮৯০) সরাইল- অরুয়াইল সড়কের বড়িউড়া নামক স্থানে যাওয়া মাত্র একদল ডাকাতের কবলে পড়ে। ডাকাত দলের হাত থেকে বাঁচার জন্য গাড়িটি দ্রুত পেছনের দিকে নেওয়ার চেষ্টা করলে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গাড়ির পেছনের দিকটি থেতলে যায়। এ সময় স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া করে। ডাকাতরা পালিয়ে যায়। গাড়িটিতে কয়েক বস্তা গাঁজা দেখতে পায় স্থানীয় লোকজন। এ সময় গাড়িতে বসা ২/৩ জন মাদক পাচারকারি দ্রুত পালিয়ে যায়। জনতা চালক নবীনগর উপজেলার বাতুরিয়া গ্রামের মঞ্জুর হোসেন শাহিন (২৫) সহ গাড়িটি আটক করে পুলিশকে জানায়।



চালক শাহিন বর্তমানে জেলা সদরের ফুলবাড়িয়া এলাকায় মুসলিম খাঁর ৬৭৮ নং বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগে জেলা থেকে একটি মাইক্রোযোগে একদল যুবক সেখানে উপস্থিত হয়ে মাদকসহ গাড়িটি নিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই যুবকরা দ্রুত পালিয়ে যায়। বড়িউড়া গ্রামের একাধিক ব্যক্তি জানান, এই গাড়িটি আরো একটি সাদা রঙের গাড়ি নিয়মিত গভীর রাতে এ সড়কে যাতায়ত করতে দেখি। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, চালক শাহিনের কাছ থেকে মাদক পাচারকারি দলের সকল সদস্যের তথ্য পাওয়া যাবে, সংশ্লিষ্টদের গ্রেপ্তারের চেষ্টা করছি। 

এ জাতীয় আরও খবর

নজরুল পুরস্কার পেলেন চার গুণী

জামানত হারিয়েছেন ওবায়দুল কাদেরের ভাই শাহাদাত

ভিসা হয়নি ২৯২ হজযাত্রীর, ৯ এজেন্সির ব্যাখ্যা তলব

শাকিবের জীবনে প্রথম প্রেমিকা আমি : অপু বিশ্বাস

সাকিবের দলে খেলবেন মিলার

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমারের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বেনজীরের বিরুদ্ধে টাকা সরানোর প্রমাণ পেয়েছে দুদক

ঈদযাত্রায় একদিন একটু কষ্ট হলে কী আসে-যায়: কাদের

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই

দস্যুতা না ছাড়লে দুঃসংবাদের খবর দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

‘দেশের সবচেয়ে লাভজনক’ কক্সবাজার স্পেশাল ট্রেন বন্ধ

সরকারের স্বার্থ নয়, জনগণের অধিকার নিশ্চিতে কাজ করব : ইসির নতুন সচিব