বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

“সদ্য বিদায়ী জেলা প্রশাসক জনাব নুর মোহাম্মদ মজুমদারকে জেলা পুলিশের পক্ষ হতে বিদায়ী সংবর্ধণা জ্ঞাপন ”

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদ্য বিদায়ী জেলা প্রশাসক জনাব নুর মোহাম্মদ মজুমদারকে অদ্য ২৭/১২/২০১৩খ্রিঃ বিকাল ০৪.৩০ ঘটিকার সময় জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম, পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়ার সভাপতিত্ত্বে জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাদের উপস্থিতিতে পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়ার উপস্থাপনায় এক বিদায়ী সংবর্ধণা জ্ঞাপন করা হয়।  

IMG_0308উক্ত অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক জনাব নুর মোহাম্মদ মজুমদার জেলা পুলিশের বিভিন্ন কর্মকান্ডে ভূয়সী প্রশংসা করেন। বিশেষ করে গত ২২/০৩/২০১৩খ্রিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলায় সদর, আখাউড়া ও বিজয়নগর এলাকায় আকস্মিক টর্নেডোর আঘাতে ক্ষতিগস্থ ও নিঃস্ব জনগণের সাহার্যার্থে/উদ্ধার কর্মকান্ডে পুলিশ যে অগ্রণী ভূমিকা পালন করেছে তা প্রশংসার দাবিদার ও পুলিশ বিভাগের ভাবমূর্তি উজ্জল করেছে।

বিদায়ী অনুষ্ঠানের সভাপতি,জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম,পুলিশ সুপার,ব্রাহ্মণবাড়িয়া’র বক্তব্যে বিদায়ী জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বক্তব্য রাখেন। এছাড়া জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন একত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে দাঙ্গা প্রবণ জেলা হিসেবে চিহ্নিত এ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অসামান্য অবদান রাখায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।