বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া শহর বাইপাস সড়কে ট্রাকে আগুন, চালক সহ দ্বগ্ধ দুই, আটক এক

fire b bariaব্রাহ্মণবাড়িয়া শহরতলীর বাইপাস সড়কের ফুলবাড়িয়ায় শনিবার দিনগত রাত সাড়ে আটটায় ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারীরা। এতে মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন ট্রাক চালক আব্দুর রাজ্জাক (৩০) ও তার সহযোগী জাহের মিয়া (২০) এবং খালেক শেখ। চালক আব্দুর রাজ্জাকের মুখমন্ডল এবং হাত ঝলসে গেছে। সে মাধবপুর উপজেলার আবদুল আউয়ালের ছেলে।  তাকে ব্রাহ্মণবাড়িয়া  সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে আহত  ট্রাক চালক আব্দুর রাজ্জাক বলেন, “অবরোধকারীরা ইটের টুকরা ট্রাকের সামনের গ্লাসে লাগে। এতে গাড়ীর গতি কমিয়ে দেই। তখল রাস্তার পাশ থেকে তার পাশের জানালা দিয়ে বোমা নিক্ষেপ করে। তাকে গাড়ী থেকে নামার সুযোগ না দিয়ে কয়েকটি ছেলে পেট্রোল ঢেলে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
তিনি আরো জানান, সিলেট থেকে বালু বোঝাই ট্রাক নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দেন।  বাইপাস সড়কে পৌঁছালে রাত সাড়ে ৮ টার দিকে অবরোধকারীদের কবলে পড়েন তিনি। সেখানে ১৫ থেকে ২০ অবরোধকারী তাকেসহ ওই ট্রাকে আগুন দেয়। এ বিষয়ে সদর মডেল থানার ডিউটি অফিসার জানান, এখন পর্যন্ত এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।