বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু: হাসিনা

Hasina-2মাদারীপুরের শিবচরে ১০০ কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতুর সংযোগ সড়কের ভিত্তিপ্র¯ত্মর স্থাপন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘চলতি অর্থবছরেই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ শুরু হবে।’ মঙ্গলবার দুপুর দেড়টায় শিবচরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বাংলামেইল

এ সময় শেখ হাসিনা শিবচর উপজেলা কমপ্লেক্স ভবন, প্রতিবন্ধি ছেলেমেয়েদের কারিগরি প্রশিক্ষণকেন্দ্র, উপজেলা খাদ্যগুদাম, উপজেলা ফায়ার সার্ভিস কার্যালয়, শিবচর দাদা ভাই উপশহর, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চবিদ্যালয়ের ভবন ও পদ্মা নদীর শাখা বিল পদ্মার ওপর নাজেম খাঁ সেতু, ইলিয়াছ আহমেদ চৌধুরী (দাদা ভাই) পৌর মার্কেট উদ্বোধন করেন।

জনসভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, নৌ-পরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান, হুইপ নুরে আলম লিটন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন মোল্লা, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও মাদারীপুর-৩ সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থী মো. আনোয়ার হোসেন প্রমুখ।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ মাদারীপুর জেলা প্রশাসক জে এস এম জাফরউল্যাহ, পুলিশ সুপার খোন্দাকার ফরিদুল ইসলাম জনসভায় উপস্থিত ছিলেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাদারীপুরে ব্যাপক প্রস্তুতি নেয় স্থানীয় আওয়ামী লীগ।

জনসভায় মাদারীপুর জেলাসহ গোপালগঞ্জ, ফরিদপুর, মুন্সিগঞ্জ ও শরিয়তপুরের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ব্যানার, ফেস্টুন ও মিছিল নিয়ে আসে।

বর্তমান মেয়াদে প্রধানমন্ত্রী দ্বিতীয় বার মাদারীপুর এলেন।