শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দলবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১০

news-image

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে রবিবার (১১ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার পাগলা থানাধীন কাজা গ্রামের বিভিন্ন বাড়ি থেকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার হয়েছেন, উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব (৩৯), হানিফা (৩০), আলামিন (৩৫), মোস্তফা (৪৫), জুয়েল কুমার (২৮), শারফুল (৩০), মনির (৩২), বাবুল (৩৬), মানিক (৫৬) এবং জাকির (৩০)।

জানা যায়,ভালুকা পৌর শহরের মেজর ভিটার এক নারী গার্মেন্টস কর্মী উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব ও হানিফার পূর্ব পরিচিত। তিনি মাঝে মধ্যে সজিব-হানিফাদের এলাকায় বেড়াতে যান। গত রবিবার রাতে সজিব ফোন করে তাকে যেতে বললে তিনি চলে যান। পরে গভীর রাতে ওই নারী ৯৯৯ এ ফোন করে পুলিশকে দলবদ্ধ ধর্ষণের কথা জানালে কাজা গ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

পরে তার ভাষ্যমতে প্রথমে অটোচালক জাকির, সজিব ও হানিফাকে গ্রেপ্তার করে। পরে তাদের কথা অনুযায়ী অপর ৭ সহযোগীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পাগলা থানা পুলিশ।

এ ব্যাপারে পাগলা থানার পরিদর্শক তদন্ত সজিব রহমান বলেন, ৯৯৯ এ কল পেয়ে মেয়েটিকে কাজা গ্রাম থেকে উদ্ধার করা হয়। তার অভিযোগের প্রেক্ষিতে আসামিদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন