রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৪ কিশোরীর খোঁজ পাচ্ছে না পরিবার

news-image

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার একই গ্রামের চার কিশোরী নিখোঁজ হয়েছে। তাদের বয়স ১২ থেকে ১৪ বছরের মধ্যে। এ ঘটনায় শনিবার রাত ১০টার দিকে কমলনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পরিবারের সদস্যরা।

এর আগে স্থানীয় চর কাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চরবসু গ্রাম থেকে সবাই একসঙ্গে এক কিশোরীর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর তারা আর ফেরেনি বলে জানান স্বজনরা। এতে করে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা।

জিডির বরাত দিয়ে পুলিশ জানায়, স্থানীয় চরবসু গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিমের মেয়ে জোবায়দা আক্তার, জয়নাল আবদীনের মেয়ে মিতু আক্তার (তারা চাচাতো জেঠাতো বোন), আবুল খায়ের চুন্নুর মেয়ে সিমু আক্তার ও মো. শামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার নিহা (তারা খালাতো বোন) এক সঙ্গে মিলিত হয়।

পরে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালী জেলার আন্ডার চর গ্রামে নিহার নানার বাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যায় তারা। এরপর থেকে তাদের বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে রাতে পরিবারের পক্ষ থেকে নানি পরিচয়ে আকলিমা নামের এক নারী থানায় জিডি করেন।

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান বলেন, চার কিশোরী নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪