রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বহুরূপী মোশাররফ করিম

news-image

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ঈদের জন্য নির্মিত ‘আনটাচ তার খান’ নামে নতুন একটি নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম ও সিমলা। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। মেশাররফ করিম ও সিমলা ছাড়াও এ নাটকে আ খ ম হাসান, দিলুসহ আরও অনেকে অভিনয় করেছেন।

‘আনটাচ তার খান’ নাটকের গল্পে দেখা যাবে আ খ ম হাসান একজন গাড়ির ড্রাইভার। সে মাঝে মাঝে মালিককে না জানিয়ে অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য খেপ মাড়ে। মোশাররফ করিম এ নাটকে একজন হিরোর ভূমিকায় অভিনয় করে। তার জন্যে ঐদিন শুটিং স্পট থেকে গাড়ি আসে না। ঘটনাক্রমে আ খ ম হাসানের গাড়িটি মোশাররফ করিমের সামনে এসে দাঁড়ায়। এমন ভাব সে নেয় যে সে নিজেই গাড়ির ড্রাইভার। মোশাররফ করিম পরিচয় দেয় আমি একজন হিরো। তখন হাসান বলে, আপনাকে তো কখনো টিভিতে দেখি নাই। এভাবেই বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে সামনে এগুতে থাকে নাটেকর গল্প।

পরিচালক আদিবাসী মিজান বলেন, ‘মে মাসের ১, ২ তারিখে নাটকটির দৃশ্য ধারন সম্পন্ন হয়েছে। আশাকরি ভালো একটি কাজ হবে। এ নাটকে সব শিল্পী অনেক ভালো অভিনয় করেছে। ঈদে যেকোন একটি টিভি চ্যানেলে নাটকটি সম্প্রচার করা হবে।

এ নাটেকে গোয়েন্দা অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সিমলা। এছাড়াও মোশাররফ করিম এ নাটকে ডাকাত, ম্যাজিস্টট্রেট, ড্রাইভার, উপদেষ্টা, সচিবের পি এর ভূমিকায় অভিনয় করেছেন। এবারই প্রথম কোন নাটেকে মোশাররফ করিম মেয়েদের পোশাক পড়ে অভিনয় করেছেন। রাজধানীর উত্তরা, গাজীপুর, রাজেন্দ্রপুর, ময়মনসিংহ রোডে নাটকটির দৃশ্য ধারন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪