রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার ফ্ল্যাট ভেঙে ফেলা হতে পারে

news-image

বিনোদন ডেস্ক : গত সেপ্টেম্বরে এক নোটিসে ভেঙে দেওয়া হয়েছিল কঙ্গনা রানাউতের পালি হিলসের অফিস। পরে বোম্বে হাইকোর্টে ওই রায়ের বিরুদ্ধে বড় জয় পেয়েছিলেন বলিউডের এ অভিনেত্রী। সেই মামলা সুপ্রিম কোর্টে বিচারাধীন রয়েছে।

এ অবস্থার মধ্যেই নতুন করে আদালত প্রশ্ন‌ তুলেছে কঙ্গনার খার এলাকার ফ্ল্যাট নিয়ে। হন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) তাকে নোটিস পাঠিয়েছিল। নোটিসের পর খার এলাকার ফ্ল্যাটটি ভেঙে ফেলা হতে পারে এ আশঙ্কায় আদালতের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। কিন্তু তার আবেদন খারিজ করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির প্রতিবেদনে বলা হয়েছে, ‘আদালত জানিয়েছে, নিজের তিনটি ফ্ল্যাটকে একত্র করে আইন ভেঙেছেন কঙ্গনা। তবে আজ শনিবার সকালে টুইট করে এই অভিযোগ অস্বীকার করেছেন বলিউড তারকা। সেই সঙ্গে মহারাষ্ট্র সরকারকে মহাবিনাশকারী বলে মন্তব্য করেন তিনি।

টুইট বার্তায় তিনি লিখেন, ‘এসব মহাবিনাশকারী সরকারের জাল প্রোপাগান্ডা। আমি কোনো ফ্ল্যাটকে একত্র করিনি। পুরো বিল্ডিংটাই ওইভাবে তৈরি। প্রতি তলায় একটি করে অ্যাপার্টমেন্ট। আমি সেই অবস্থাতেই বাড়িটি কিনেছিলাম। বিএমসি ওই বিল্ডিংয়ের মধ্যে কেবল আমাকেই হয়রান করে চলেছে। আমি উচ্চ আদালতে যাব।’

গত ১৭ ডিসেম্বর মু্ম্বইয়ের এক সিভিল আদালতের বিচারক এলএস চৌহান কঙ্গনার আবেদন খারিজ করে জানান, এ ভাবে তিনটি ফ্ল্যাটকে জুড়ে দিয়ে নিকাশি ব্যবস্থা কিংবা কমন প্যাসেজে রদবদল করেছেন কঙ্গনা। আরও অনেক পরিবর্তন করেছেন তিনি। এর ফলে ওই বিল্ডিংয়ের অনুমোদিত প্ল্যান গুরুতর ভাবে লঙ্ঘন করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর আদালতের রায়ের বিস্তৃত কপি প্রকাশিত হয়েছে। যা দেখে প্রতিবাদ করেছেন কঙ্গনা। এবার পাল্টা টুইট করে নিজের ক্ষোভ জানালেন তিনি।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪