সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুটিংয়ে ঠোঁট থেকে রক্ত ঝরালেন এমা

নোয়া’ ছবিতে চুমুর দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঠোঁট থেকে রক্ত ঝরাতে হয়েছে ‘হ্যারি পটার’খ্যাত ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসনকে। সম্প্রতি চমকপ্রদ এ তথ্য ফাঁস করেছেন এমা নিজেই।

‘নোয়া’ ছবি পরিচালনা করেছেন ‘ব্ল্যাক সোয়ান’খ্যাত মার্কিন চলচ্চিত্র নির্মাতা ড্যারেন অ্যারোনফস্কি। ছবিটিতে ২১ বছর বয়সী ব্রিটিশ অভিনেতা ডগলাস বুথের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ২৩ বছর বয়সী এমা। ছবির একটি চুমুর দৃশ্যে অভিনয় করতে গিয়ে ভালোই ভোগান্তি পোহাতে হয় এমা ও ডগলাসকে। পরিচালকের মনমতো হচ্ছিল না বলে বার বার দৃশ্যটিতে অভিনয় করতে হয় এ দুই তারকাকে। একপর্যায়ে একে অন্যের সঙ্গে ধাক্কা লেগে তাঁরা দুজনই আহত হন বলে জানিয়েছেন এমা। 

এ প্রসঙ্গে এমার ভাষ্য, ‘দৃশ্যটির জন্য আমাদের দুজনকে দৌড়ে একে অন্যের কাছাকাছি এসে ঠোঁটে চুমু খেতে হয়েছে। প্রথম চার-পাঁচবার দৃশ্য ধারণের সময় সব ঠিকঠাকই ছিল। কিন্তু ষষ্ঠবার দৃশ্যটিতে অভিনয় করতে গিয়ে গোল বাধে।’ সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে কন্ট্যাক্টমিউজিক।

এমা আরও বলেন, ‘দৌড়ে এসে চুমু খেতে গিয়ে আমার মুখের সঙ্গে ডগলাসের নাকের ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে আমার ঠোঁট কেটে রক্ত ঝরতে থাকে। আর নাকে প্রচণ্ড চোট পায় ডগলাস। মুখেও আঘাত পায় সে। তার মুখটা ফুলে গিয়েছিল। এজন্য চিকিত্সাও নিতে হয় তাকে। দৃশ্যটিতে অভিনয় করতে গিয়ে অনেক ধকল পোহাতে হয়েছে আমাদের। সব মিলিয়ে ভয়ানক এক অভিজ্ঞতাই হয়েছে।’ 

এ জাতীয় আরও খবর

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে

হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ

প্রশমিত হবে তাপপ্রবাহ, ঝরবে বৃষ্টি

দুই দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

সারা দেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী