মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

news-image

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী একে অন্যেকে উদ্দেশ্য করে দুইটি স্ট্যাটাস দেন।

যেখানে শুরুতে মেহজাবীন লেখেন, সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না। এর জবাবে আবার সিয়াম লেখেন, মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নেই।

দুই তারকার পাল্টাপাল্টি এমন স্ট্যাটাসে ভক্তদের মাঝেও নানা প্রশ্ন, জল্পনা-কল্পনার সৃষ্টি হয়। অনেকেই ভেবে নেন এটি কোনো নাটকের প্রচারণা বা ক্যাম্পেইনের অংশ। নেটিজেনদের সেই ধারণাই যেন সত্যি হলো। নিজেদের দ্বন্দের সেই কারণ প্রকাশ করেছেন মেহজাবীন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় ফেসবুকে এক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়। অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর উপলব্ধি করি, তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।’

এরপরই এ অভিনেত্রী জানান, এটি একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ ছিল। আর ক্যাম্পেইনটিতে অংশ নেয়ার জন্য সাধারণ মানুষদেরও আহ্বান করেছেন তিনি। প্রিয়জনের সঙ্গে অম্ল-মধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করা মানুষদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে। যারা সিয়াম-মেহজাবীনের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

প্রসঙ্গত, বর্তমানে ‘জংলি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিয়াম। অন্যদিকে মেহজাবীন ‘প্রিয় মালতী’ নামের একটি সিনেমার কাজে ব্যস্ত।