বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের সঙ্গে তাজমহলের স্মৃতি স্মরণ করলেন বুবলী

news-image

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সন্তানের মা চিত্রনায়িকা শবনম বুবলী। যদিও এই দম্পতির মধ্যেকার সম্পর্ক এখন খুব একটা ভালো নয়। তাদের বিচ্ছেদ হয়েছে কি না, এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্যে পাওয়া না গেলেও বিভিন্ন সময় একে অন্যেকে নিয়ে ‘হেয়’ করেই মন্তব্য করেছেন। যা থেকে দু’জনের সম্পর্কের ‘রসায়ন’ কেমন সেটা স্পষ্ট ভক্তদের কাছে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে ইতিবাচক মন্তব্যই করতে দেখা গেল বুবলীকে। কিছুদিন আগে পশ্চিমবঙ্গের সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’-এর শুটিংয়ে গিয়ে সেখানে সাংবাদিকদের এক প্রশ্নে শাকিব খানের বেশ প্রশংসা করেন বুবলী। এবার বাংলাদেশে এসেও শাকিবকে নিয়ে ইতিবাচক কথা বললেনে এই নায়িকা।

সম্প্রতি নারী দিবস উপলক্ষে একটি র‌্যাম্প শোতে হাঁটেন তিনি। সেখানেই একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকরে বুবলী বলেন, ‘ভালোবাসা দিবসে ছেলে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম। সেখানে যাওয়ার অনুভূতি একদমই অন্যরকম ছিল। কারণ প্রথমে বীরের বাবার সঙ্গে এই জায়গাটাতে গিয়েছিলাম। সেটাই ছিল আমার প্রথমবারের মতো যাওয়া। আর এবার গেলাম ছেলেকে নিয়ে। তাই অন্যরকম একটু আবেগ কাজ করছিল।’

ওই সাক্ষাৎকারে ছেলে বীর প্রসঙ্গে বুবলী বলেন, ‘শুটিংয়ের ব্যস্ততার মাঝে আমি যখনই একটু সময় পাই, তখন ছেলে বীরকে নিয়ে বাইরে বেরিয়ে পড়ি। আমার ভালোবাসার যে বড় নিদর্শন, সেটি আমার ছেলে। সোশ্যালে দর্শকদের ভালোবাসা থেকে ছেলের ছবি-ভিডিও শেয়ার করি। কারণ তারা জানতে চান, ছেলে কী করছে, কীভাবে সময় কাটাচ্ছে। আর বীর যখন আমার সঙ্গে থাকে, তখন সেই ভালোবাসার নির্দশন নিয়ে থাকি আমি। ওই সময় বিশেষ কিছুর প্রয়োজন হয় না আমার।’

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। বিয়ের ঠিক দুই বছরের মাথায় পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। যার নাম রাখা হয় শেহজাদ খান বীর।

এ জাতীয় আরও খবর

সরাইল  উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জয়ী হলেন মোঃ শের আলম 

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল