শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কসবায় ১৮০০ পিছ ইয়াবা-১৩১ কেজি গাঁজা উদ্ধার, ৪ জন গ্রেফতার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : জেলার কসবা উপজেলার ৯নং কায়েমপুর  জাজিসার উত্তরপাড়া  পলাতক আসামী মোঃ- সুমন মিয়ার বসত ঘরের থেকে ১২৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় উদ্ধারকৃত গাঁজাসহ একই এলাকার সুমন মিয়ার স্ত্রী  মোসাঃ- খাদিজা আক্তার স্বপ্না (২১) ও আব্দুল সাওারের ছেলে  মোঃ- রবিউল হাসান (২২) কে গ্রেফতার করা হয়েছে। (৯ সেপ্টম্বর) ভোরে এ অভিযান পরিচালনা করা হয়। এর আগে(৭ সেপ্টম্বর) বৃহস্হপতিবার রাতে আরেক অভিযানে  বিনাউটি ইউনিয়নের ব্রাহ্মণগ্রাম টু মজলিশপুর বাজার সড়ক থেকে রাজু ভৌমিক (২৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করে দেহে তল্লাশি চালিয়ে ১৮০০ পিস উদ্ধার করা হয়েছে।
এছাড়া পৃথক আরেক অভিযানে  পানিয়ারুপ হইতে কাঠেরপুলগামী পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে লিজা আক্তার (২৮) নামক মাদক ব্যবসায়ী আটক করা হয়। এসময় তার কাছে থাকা শপিং ব্যাগ এবং একটি কলেজ ব্যাগ তল্লাশি করিয়া  ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মহিউদ্দিন মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে।