রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

news-image

ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ রোববার ভোর ৫টার দিকে উপজেলার ভিমলপুর মির্জা অটোরাইস মিলের সামনে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে ওলিউল্লাহ (২২), পিকআপ ভ্যানের চালকের সহকারী একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে আজিজুর রহমান নিশান (২৪) এবং পিকআপ যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ রোববার ভোরে টমেটো নিয়ে পিকআপটি দিনাজপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে উপজেলার ভিমলপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে তিনটি মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহগুলো থানায় নিয়ে যায়।

নিহত পিকাআপ ড্রাইভারের চাচাতো ভাই পিকাআপ চালক আব্দুল বাসিত জানান, তিনিসহ তার চাচাত ভাই ওলিউল্লাহ শনিবার সন্ধ্যায় দুটি পিকাপে করে চাঁপাইনবাবগঞ্জ থেকে টমেটে নিয়ে ওলিউল্লাহ দিনাজপুর এবং তিনি সৈয়দপুরের উদ্দ্যেশে রওনা দেন। এরই মধ্যে রোববার ভোরে মোবাইল মারফত এই দুর্ঘটনার খবর জানতে পেরে ফুলবাড়ীতে আসেন।

নিতহ মোত্তাসিম বিল্লাহর বাবা নুরুল ইসলাম বলেন, ‘তার ছেলে বিদেশ যাওয়ার কথা ছিল, তাই ঢাকায় প্রয়োজনী কাজ শেষে বাড়িতে আসছিলেন। ঘুমের মধ্যেই ভুলে ফুলবাড়ী অতিক্রম করে দিনাজপুর চলে যান। পরে ওই পিকাপে করে ফুলবাড়ী ফিরছিলেন পথেই এই দুর্ঘটনা ঘটে।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মামলা হবে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীকালে সিদ্ধান্ত নেওয়া হবে।’

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪