রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমায় নাম লেখালেন নিশো; রাফীর ড্রিম প্রজেক্ট ‘সুড়ঙ্গ’ আসছে

news-image

অনলাইন ডেস্ক : প্রায় দুই দশকের শোবিজ ক্যারিয়ার। মডেলিং দিয়ে শুরু, নাটকে এসে আকাশ ছুঁলেন। লম্বা এ পথচলায় অনেক বারই একটি প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে হালের জনপ্রিয় ও খ্যাতনাম অভিনয়শিল্পী আফরান নিশোকে। সেটা হলো- সিনেমায় আসছেন কবে?

অনাগ্রহ কখনোই ছিল না নিশোর; শুধু সঠিক সময় ও সুযোগের অপেক্ষায় ছিলেন।

অবশেষে সে সুযোগ এলো। নিশো নাম লেখালেন সিনেমায়। নাম ‘সুড়ঙ্গ’। সফল ও তারকা নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় এতে নিশোর সঙ্গে থাকছেন তমা মির্জা। এটি যৌথভাবে প্রযোজনা করছে চরকি ও আলফা আই স্টুডিওজ।

নিশোর সিনেমায় নামার খবরটি গতকাল ছড়িয়ে পড়ে শোবিজপাড়ায়। সন্ধ্যার পর মুখ খেলেন অভিনেতা। জল্পনার অবসান ঘটিয়ে বলেন, ‘আমরা বিভিন্ন সেক্টরের কিছু মানুষ এক হয়েছি একটা ভালো কাজ করার জন্য। এর আগেও আমাদের মধ্যে বন্ধুত্ব ছিল, পরিচয় ছিল, তবে সবাই মিলে একসঙ্গে কোনো কাজ করা হয়নি।’

জানান, ‘সুড়ঙ্গ’ ছবিতে তিন প্রথমের সমন্বয় হচ্ছে। এটি তার এবং আলফা আই স্টুডিওজের প্রথম সিনেমা, আবার চরকির ক্ষেত্রে প্রথম যৌথ প্রযোজনা। ‘সুড়ঙ্গ’ নিয়ে আশাবাদী নিশো বলেন, ‘যখন স্ক্রিপ্ট, গল্প, শুটিং সবকিছু খুব ভালোভাবে হবে, তখন একটা ভালো কাজ আমরা দিতে পারব। মেধা ও একাগ্রতা দিয়ে চেষ্টা করলে সেটা বৃথা যাবে না।’

এ প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, এটি আরেকটি ড্রিম প্রজেক্ট। গল্পটা অনেক আগে ভেবেছিলাম। চরকিকে প্রথম থেকেই আমি বলেছি ‘সুড়ঙ্গ’ বড় পর্দার জন্যই বানাতে চাই। ধীরে ধীরে যুক্ত হলেন শাহরিয়ার শাকিল (আলফা আই কর্ণধার)। নিশো ভাইকে বছরখানেক আগে আমি গল্পটা শুনিয়েছিলাম। উনি শুনে পছন্দ করেন। সেই সাথে যুক্ত হলেন তমা মির্জা। কাজটা নিয়ে এখন আমরা শেষ মুহূর্তের পরিকল্পনা করছি, খুব শিগগির শুটিং শুরু হবে।

 

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত