শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাস্তায় হঠাৎ টাকার বৃষ্টি, ধরতে হুড়োহুড়ি জনতার!

news-image

অনলাইন ডেস্ক : এ যেন কলকাতার রাস্তায় হ্যামলিনের বাঁশিওয়ালা। বাঁশির জায়গায় অবশ্য তার হাতে টাকার ব্যাগ। রাস্তা দিয়ে টাকা ওড়াতে ওড়াতে যান সেই ব্যক্তি। তার পেছনে সেই টাকা কুড়োতে থাকেন অন্যরা। পরে পুলিশ তাড়া করলে সেই ব্যক্তি পালিয়ে যান। ঘটনায় মোট ৪৮ হাজার ৫৭৫ টাকা উদ্ধার হয়েছে। অভিযুক্ত যুবকের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, সূর্য সেন স্ট্রিট ধরে হেঁটে যেতে যেতে টাকা ওড়াচ্ছিলেন সেই যুবক। তার মাথায় চুল ছিল না। দশ টাকা থেকে শুরু করে পাচশ, দুহাজারের নোট ছড়াতে থাকেন সেই যুবক। রাস্তায় টাকার বৃষ্টি হতে দেখে অনেক পথচারী সেই টাকা কুড়িয়ে নেন। অনেকেই গাড়ি থেকে রাস্তায় নেমে পড়েন টাকা কুড়োতে। এর জেরে সাময়িক ভাবে যান চলাচল ব‌্যাহত হয়। সেই সময় এপিসি রোড ও সূর্য সেন স্ট্রিটের সংযোগস্থলে জগৎ সিনেমাহলের সামনে কর্তব্যরত ছিলেন শিয়ালদহ ট্রাফিক গার্ডের সার্জেন্ট কৌতুক ঘোষ। সিভিক ভলান্টিয়ারের থেকে গোটা ঘটনা জানতে পেরে সেখানে পৌঁছে যান তিনি। এরপর সেই যুবককে তাড়া করে টাকার ব্যাগ ছিনিয়ে নেন ট্রাফিক সার্জেন্ট। তবে অভিযুক্ত যুবক পালিয়ে যান।

এদিকে উদ্ধার হওয়া ব্যাগ থেকে পাঁচ টাকা থেকে শুরু করে পঞ্চাশ, একশ, পাঁচশ টাকার নোট পাওয়া যায়। ব্যাগে চারটি ২ হাজার টাকার নোটও ছিল। পুলিশের অনুমান, কোনও ব্যবসায়ীর কাছ থেকে সেই টাকা ছিনিয়ে পালিয়েছিল সেই যুবক। সেই যুবক মাদকাসক্ত হয়ে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যুবকের ছবি সিসিটিভির ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

এ জাতীয় আরও খবর

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব

বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার

শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা : এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ