শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরল রোগে আক্রান্ত সামান্থা

news-image

বিনোদন ডেস্ক : গত কয়েক সপ্তাহ ধরেই সামাজিক মাধ্যমে দেখা যায়নি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। শোনা যাচ্ছিল তিনি অসুস্থ। গুঞ্জনই সত্য হলো। বিরল রোগ মায়োসাইটিস রোগে আক্রান্ত সামান্থা। হাসপাতাল থেকে সামাজিক মাধ্যমে নিজের এই রোগের বিষয়ে সবাইকে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সামান্থা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে টিভির পর্দায় চোখ তার। মুখ দেখা যাচ্ছে না ছবিতে। তবে হাতের আঙুল দিয়ে হৃদয়ের চিহ্ন বানিয়ে যশোধার ট্রেলারকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী লিখেছেন, ‘যশোধার ট্রেলারকে আপনারা যে ভালোবাসা দিয়েছেন, তা অভাবনীয়। এই ভালোবাসা আর আত্মার সম্পর্কটাই আমার শক্তি যা আমাকে জীবনের অসমাপ্ত চ্যালেঞ্জগুলোর মুখোমুখি দাঁড় করিয়ে লড়াই করার সাহস যোগায়। মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম এই সমস্যাটা একটু কমলে হলে আপনাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

সামান্থা আরও বলেন, ‘চিকিৎসকরা আশাবাদী আমি খুব শীগগির সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে… শারীরিক এবং মানসিকভাবে। মাঝেমধ্যে মনে হচ্ছে আর একটা দিনও আমি সহ্য করতে পারব না। তখনই দেখছি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে। আমার মন বলছে, আমি সুস্থতার পথে আরও একটু এগিয়ে গেলাম। অনেক ভালোবাসা সকলকে।’

মায়োসাইটিস রোগে ঘাড় শক্ত হয়ে যাওয়া ও ব্যথা, পিঠের নীচের দিকে ব্যথা এবং হাঁটুতে ব্যথা বেড়ে যায়। রোগীর হাঁটতে সমস্যা দেখা যায়, শরীরে ক্লান্তি আসে, এবং শ্বাসকষ্ট পর্যন্ত দেখা যায়।

সামান্থার পোস্টে ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর। কৃতী শ্যানন, কিয়ারা আদভানি, গজরাজ রাও, রাশি খান্না-সহ আরও অনেকেই অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪