শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের সামনে মাকে কুপিয়ে হত্যা করলেন বাবা

news-image

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় নূপুর আক্তার (২৫) নামের এক গৃহবধূ পরকীয়ার জেরে স্বামীর হাতে খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্বামী মুসা মোল্যা (৩৫) ব্রিটিশ ট্যোবাকো সিগারেট কোম্পানিতে বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন। তিনি পৌরসভার ৭ নং ওয়ার্ডের মধ্যেরগাতি এলাকার কাওসার মোল্যার ছেলে। স্ত্রী নূপুর আক্তার নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নুর নবী খানের মেয়ে।

অল্প বয়সে বাবা মারা যাওয়ার পর থেকেই নূপুর তার মায়ের সঙ্গে নানা বাড়ি মধ্যেরগাতিতে থাকতেন। মা পারভীন আক্তার মহিলা আওয়ামী লীগের পৌরসভার ৭ নং ওয়ার্ড সভাপতি। ফারিয়া নামে নূপুর-মুসা দম্পতির ১৩ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। ফারিয়া বোয়ালমারী জর্জ একাডেমির ৭ম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নূপুর আক্তার যখন বোয়ালমারী উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত উপজেলা প্রি-ক্যাডেট স্কুলে ৫ম শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন, তখন মুসা মোল্যার দ্বারা গর্ভবতী হয়ে পড়েন। এলাকাবাসীর চাপে পরবর্তীতে উভয় পরিবার তাদের বিয়ে দেন।কিন্তু বছর দুয়েক যাবত নূপুর একই এলাকার রিজাউল মোল্যার ছেলে নাঈম মোল্যা ওরফে লাদেনের (২২) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। নাঈম বোয়ালমারী পৌরসভার একটি দোকানে বিক্রয়কর্মী হিসেবে কর্মরত। গত এক বছরে নূপুর আক্তার তিনবার নাঈমের সঙ্গে চলে যান, আবার ফিরে আসেন। নাঈমের সঙ্গে তার বিয়েও হয় বলে এলাকাবাসী জানান।

গত ৭ অক্টোবর এ নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিস বসে। সেখানে সিদ্ধান্ত হয় আগামী তিন মাস নূপুর আক্তার নিজ বাড়িতে থাকবেন, মুসা কিংবা নাঈম কারো সঙ্গেই যোগাযোগ রাখতে পারবেন না। তিন মাস পর নূপুর তার সিদ্ধান্ত জানাবেন যে তিনি কার সঙ্গে সংসার করবেন। কিন্তু নাঈম বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মায়ের সঙ্গে দেখা করতে এসেছে- মেয়ে ফারিয়ার এমন ফোন পেয়ে মুসা নূপুরের নানা বাড়ি যান। এ সময় নাঈম পালিয়ে গেলেও উত্তেজিত মুসা হাতে থাকা ধারালো ছোড়া দিয়ে নূপুরকে মেয়ের সামনেই এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে নূপুরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকায় নেওয়ার পথে ভোর ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর মৃত্যু হয় নূপুরের। ঘটনার পর থেকে মুসা ও নাঈম উভয়েই পলাতক রয়েছেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এখন কেউ অভিযোগ করেনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।