শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তাবিজ আনতে গিয়ে সিআইডির জালে ধরা

news-image

বরিশাল ব্যুরো : গাজীপুরে স্ত্রীকে হত্যা করে বরিশালে পালিয়েছিলেন স্বামী লালচাঁদ মোল্লা (৪০)। তবে শেষ রক্ষা হয়নি। গতকাল রোববার সন্ধ্যায় বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার মাধপপাশা থেকে অভিযুক্ত লালচাঁদকে গ্রেপ্তার করে বরিশাল সিআইডি পুলিশ।

লালচাঁদ সিরাজগঞ্জ জেলার সাহাজাদপুর এলাকার বাসিন্দা।
গত শনিবার গাজীপুর নগরীর কোনাবাড়ির কুদ্দুসনগর এলাকায় নিজ ঘর থেকে রিনা আক্তার (৩৬) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রিনা আক্তার সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার আন্দারকোটাপাড়া গ্রামের বাসিন্দা।

সিআইডির সদস্য আকিদুর রহমান জানান, লালচাঁন মাধবপাশায় একটি গরুর ফার্মে চাকরি করতেন। গত শনিবার রাতে ফার্মের পাশের একটি ঘরে আসেন তিনি। গত রোববার সন্ধ্যায় এলাকার একটি মসজিদে নামাজ শেষে ইমামের কাছে গিয়ে বিপদ-আপদ থেকে রক্ষার জন্য তাবিজ চান। এ সময় সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার লালচাঁন জানিয়েছেন, গত শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী রিনাকে লাথি মেরে বাইরে চলে যান তিনি। এর কিছুক্ষণ পরই ঘরে ফিরে দেখেন তার স্ত্রীর মুখ দিয়ে রক্ত ঝড়ছে ও মরদেহ মাটিতে পড়ে আছে। পরে রুম তালা মেরে পালিয়ে যান লালচাঁন।

সিআইডির বরিশাল জেলা ও মেট্রো শাখার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, রিনাকে নিয়ে গাজীপুর নগরীর কোণাবাড়ীর বাইমাইল এলাকার ভাড়া থাকতেন লালচাঁন। গত শনিবার বিকেলে তালাবদ্ধ রুম থেকে রিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। স্ত্রীর মরদেহ উদ্ধার হওয়ার আগ থেকেই আত্মগোপনে চলে যান লালচাঁন। পরে পরিদর্শক নুরুল আলম তালুকদারের নেতৃত্বে একটি দল লালচাঁনকে বরিশাল থেকে গ্রেপ্তার করা হয়।