রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে আইনশৃঙ্খলা সভায় ইউপি চেয়ারম্যানদের হাতাহাতি

news-image

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের মাসিক আইনশৃঙ্খলা সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে হাতাহাতি ও হট্টগোলের ঘটনা ঘটে। এতে সভা পণ্ড হয়ে যাওয়ার উপক্রম হয়।

আজ রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভার শেষাংশে এ ঘটনা ঘটে। এ সময় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং উপস্থিত গণমাধ্যমকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে আওয়ামী লীগের পরবর্তী সম্পাদক কে হচ্ছেন? এমন জনমত জরিপের মন্তব্যে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী ও সেতুমন্ত্রীর ভাগনে রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজিস সালেকীন রিমনের মধ্যে বাগ্‌বিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় দুজনের মধ্যে হাতাহাতি থেকে মারামারির উপক্রম হয়।

সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেজবা উল আলম ভূঁইয়া, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনের বারবার অনুরোধ সত্ত্বেও তারা ঝগড়া থেকে নিবৃত্ত না হওয়ায় পুরো হলরুমে উপস্থিত সবাই স্তম্ভিত হয়ে যান। পরে হ্যান্ডমাইকে ইউপি চেয়ারম্যানদের হাতাহাতি থেকে নিবৃত্ত করার চেষ্টা করা হয়। এরপর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, গণমাধ্যমকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পরিস্থিতি শান্ত হলে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবা উল আলম ভূঁইয়া এবং উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন দুঃখ প্রকাশ করেন।

উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন ঝগড়ায় লিপ্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয়সহ উপস্থিত সবাই ইউপি চেয়ারম্যানকে তার অফিস কক্ষে চা-কফির নিমন্ত্রণ জানিয়ে আইনশৃঙ্খলা সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত