সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতার সঙ্গে ‘পরকীয়া’, অভিনেত্রীকে পেটালেন স্ত্রী (ভিডিও)

news-image

অনলাইন ডেস্ক : ভারতের ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী প্রকৃতি মিশ্র। জাতীয় পুরষ্কার জয়ী এই অভিনেত্রী শুধু সৌন্দর্য নয়, নিজের অভিনয় প্রভিতার জন্য প্রশংসিত হন। কিন্তু গতকাল শনিবার ভুবনেশ্বরের রাস্তায় তাকে মারধর করেছেন সহ-অভিনেতার স্ত্রী।

অভিযোগ উঠেছে, প্রকৃতির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত তার কো-অ্যাক্টর বাবুশান মোহান্তি। এটা জানতে পেরে প্রকৃতিকে সড়কে মারধর করেন বাবুশানের স্ত্রী তৃপ্তি শতপথি।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, প্রকৃতিকে গাড়ির মধ্যে চুলের মুটি ধরে আক্রমণ করেন বাবুশানের স্ত্রী। ওই গাড়িতে চালকের সিটে ছিলেন অভিনেতা বাবুশান। পথচারীরাও তাকে সাহায্য না করে ভিডিও করতে ব্যস্ত ছিলেন। এরপর প্রকৃতি কোনোভাবে নিজেকে বাঁচিয়ে গাড়ি থেকে নেমে একটি অটোরিকশার দিকে ছুটে যান। তখন প্রকৃতির পিছু নেন তৃপ্তি।

এ ঘটনার পর খারাভেলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকৃতির মা কৃষ্ণাপ্রিয়া মিশ্রা। পরে নিজের সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা এবং পরকীয়ার অভিযোগ নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে প্রকৃতি লেখেন, ‘প্রত্যেকটা গল্পের দুটো দিক থাকে। দুর্ভাগ্যবশত, আমরা এমন সমাজে থাকি, যেখানে একটা মেয়ের কথা শোনার আগেই তাকে দোষী বলে ঘোষণা করা হয়। আমি ও আমার সহ-অভিনেতা বাবুশান একসঙ্গে চেন্নাই যাচ্ছিলাম। উৎকল অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ ছিল আমাদের কাছে। আচমকাই বাবুশানের স্ত্রী কিছু গুণ্ডা নিয়ে হাজির হয় এবং অভিনেতাকে প্রশ্নবাণে জর্জরিত করে। এরপর আমাকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করা হয়।’ ওই ঘটনায় ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন প্রকৃতি।

 

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে