রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর লাশ দাফনে স্ত্রীর ‘বাধা’

news-image

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলায় স্বামীর লাশ দাফনে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্ত্রীর বিরুদ্ধে। আজ সোমবার উপজেলার নওমালা ইউনিয়নের নওমালা গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দুই দফায় মারামারি হলে উভয় পক্ষের ৪ জন আহত হন।

জানা গেছে, উপজেলার নওমালা ইউনিয়নের নওমালা গ্রামের মো. আফতাব ফকিরের ছেলে মো. জাকির হোসেন ফকির (৪০) ১০ বছর ধরে ইতালি বসবাস করতেন। গত দেড় বছর আগে বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামের খোকন হাওলাদারের মেয়ে অনিকা ইসলাম মিতুকে দুই পরিবারের সম্মতিক্রমে প্রবাসে বসে মুঠোফোনে বিয়ে করেন।

গত ১১ জুন জাকির হোসেন ইতালিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। গতকাল রোববার বিকেল সাড়ে ৫ টায় জাকির হোসেনের লাশ ইতালি থেকে ঢাকা শাহজালাল বিমান বন্দরে এসে পৌঁছায়। এরপর আজ সকাল ৯ টার দিকে জাকির হোসেনের জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে দাফন করতে গেলে বাধা দেয় স্ত্রী মিতু এবং তার দুই আত্মীয় পেশকার ও সহিদ মাস্টার। এক পর্যায়ে প্রয়াত জাকিরের বোন কাজল (২৫) ও ভাই রুবেলকে (৩০) পিটিয়ে জখম করে মিতুর আত্মীয়-স্বজন। উপস্থিত উত্তেজিত লোকজন মিতুর দুই আত্মীয় বাবুল পেশকার (৪৮) ও সহিদ মাস্টারকে (৫০) মারধর করে আহত করে।

গুরুতর আহত জাকির হোসেনে বোন কাজলকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর জাকির হোসেনের লাশ দাফন করা হয়।

জাকিরের ভাই রুবেল অভিযোগ করেন, ‘বিয়ের দেড় বছরে মধ্যে একদিনও ভাবি (মিতু) আমাদের বাড়িতে আসেনি। আমাদের খোঁজ খবরও নেয়নি। আমার ভাইকে সে মানসিকভাবে নির্যাতন করতো। তার কারণেই আমার ভাই মারা গেছে।’

অভিযোগ অস্বীকার করে স্ত্রী অনিকা ইসলাম মিতু বলেন, ‘বিয়ে পর শ্বশুর বাড়ির লোকজন আমার কোন খোঁজ খবর নেয়নি। আমি স্বামীর লাশ দেখার জন্য এসেছিলাম। কিন্তু আমাকে লাশ দেখতে দেয়নি। এ নিয়ে বাকবিতণ্ডা হওয়ায় লাশ দাফনে দেরি হয়েছে।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪