শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে ফের পিকআপের ধাক্কা

news-image

শরীয়তপুর প্রতিনিধি : পিকআপ ভ্যানের ধাক্কায় ফের পদ্মা সেতুর শরীয়তপুরের জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের ২ নম্বর ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেট্রো ল-১৩-০৪০৯ একটি কোরবানির পশু বোঝাই পিকআপ ভ্যান টোল প্লাজায় ধাক্কা দেয়। টোলের দায়িত্বরত কর্মকর্তারা পিকআপ ভ্যানটিকে প্রথমে আটকে রাখলেও পরে ছেড়ে দেয়।

জাজিরা প্রান্তের টোলপ্লাজার কর্মকর্তা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বাসের ধাক্কায় জাজিরা প্রান্তে পদ্মা সেতুর টোল প্লাজার ৩ নম্বর ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছিল। এর পরের মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকাগামী ভাঙা-সদরপুর থেকে ছেড়ে আসা কোরবানির গরু বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ে আসা চালক মো. শাহ আলম শেখ টোল না দিয়েই পিকআপ ভ্যান দ্রুতগতিতে ছুটে চলে। তখন ২ নম্বর বুথের ব্যারিয়ারে সজোরে ধাক্কা লাগে। এতে ওই ব্যরিয়ারের নলব্যারি বাঁকা হয়ে যায়। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা ওই পিকআপটিকে কিছুক্ষণ থামিয়ে রাখেন। পরে পিকআপ ভ্যানটিকে ছেড়ে দেয়।

এ বিষয়ে পিকআপ ভ্যানচালক মো. শাহ আলম শেখ বলেন, মূলত আমার পিকআপ ভ্যানের ব্রেক পাইপ ফেটে যায়। টোল ঘরে আসার আগেই ব্রেক করি। কিন্তু ব্রেক না ধরায় ব্যারিয়ারে গিয়ে ধাক্কা লাগে। পরে টোল ঘর পার হলে পিকআপটি নিয়ন্ত্রণে আসে। এখন ব্রেক ঠিক না করে যেতে পারবো না।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হোসেন বলেন, বেলা সাড়ে ১১টার দিকে টোল চলমান থাকা অবস্থায় পশুবাহী একটি পিকআপ ভ্যান ২ নম্বর কাউন্টারের নলব্যারিতে আঘাত করে। তাতে নলবেরি কিছুটা বাঁকা হয়ে যায়। সীমিত সময়ের জন্য পিকআপ ভ্যানটিকে আটকে রাখলেও পরে ছেড়ে দেওয়া হয়। এখন ওই কাউন্টারটি সচল রয়েছে।

 

এ জাতীয় আরও খবর

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব

বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার

শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা : এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ