রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

news-image

রাজশাহী ব্যুরো : রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে পুলিশের ওপর হামলা করার অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠায় পুঠিয়া থানা পুলিশ। পরে আদালতের নির্দেশে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠোনো হয়।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম নাঈম হাসান। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজের স্নাতকের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি। এ ছাড়া বর্তমানে ওই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী।

ভুক্তভোগী পুলিশ সদস্যের নাম আতিকুর রহমান। তিনি বর্তমানে রাজশাহী জেলা পুলিশে কর্মরত। ঘটনার পর তাকে পুলিশ লাইনস হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল সোমবার দুপুরে বানেশ্বর কলেজ মাঠে আম নিয়ে আসার সময় একটি ইজিবাইক নাঈমের বাবার ভটভটিতে ধাক্কা দেয়। এতে নাইমের বাবা আহত হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য তারা নিয়ে যান। খবর পেয়ে জেলা পুলিশের একটি টহল দল সেখানে যায়। এ সময় নাঈম পুলিশ সদস্যদের ওপর চড়াও হন।

একপর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই তিনি পুলিশ সদস্য আতিকুর রহমানকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। পরে তাকে অন্য সদস্যরা ধরে ফেলেন। এ ঘটনায় ওই পুলিশ সদস্যের মুখ ফেটে যায় এবং মাথায়ও আঘাত পান। পরে তাকে রাজশাহী পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, গতকালসোমবার দুপুরে বানেশ্বর সরকারি কলেজ গেটে ওই পুলিশ সদস্যকে মারপিট করা হয়। সঙ্গে সঙ্গে অভিযুক্ত নাঈমকে আটক করা হয়। পরে পুলিশ সদস্যকে পেটানোর ঘটনায় পুঠিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুজন চন্দ্র নাঈম ও তার বাবার বিরুদ্ধে মামলা করেন। মঙ্গলবার দুপুরে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ওই ছাত্রলীগ নেতা তুচ্ছ ঘটনা কেন্দ্র করে কিছু না জেনেই পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়েন। এতে জেলা পুলিশের ওই সদস্য আহত হন। পরে পুলিশ হাসপাতাল নিয়ে তাকে চিকিৎসা করানো হয়।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪